Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Yash-Nusrat

যশ-নুসরতের বিশেষ ‘ডেট’, ইডিকাণ্ডের পর মন ভাল করার টোটকা নায়িকার

বেশ কয়েক মাস আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত জাহান। মাঝে যশের সঙ্গে সুসম্পর্ক নিয়েও উঠেছিল প্রশ্ন। কোনও কথাতেই ভ্রূক্ষেপ নেই অভিনেত্রীর।

Tollywood actress Nusrat Jahan and Yash Dasgupta went for a date night

নুসরত-যশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১৩:২৭
Share: Save:

ইদানীং সমাজমাধ্যমের পাতায় পোস্ট দেওয়া অনেকটাই কমিয়ে দিয়েছেন তিনি। এমনিতেই তাঁকে ঘিরে বিতর্কের শেষ নেই। সম্প্রতি ফ্ল্যাট প্রতারণা মামলায় ইডির অফিসে তলবও করা হয়েছিল নায়িকাকে। তিনি নুসরত জাহান। এই দিনের পর থেকে ইনস্টাগ্রামে নিজের ছবি দেওয়া অনেকটাই কমিয়ে দিয়েছেন নায়িকা। অনেকের মনে প্রশ্ন ছিল যে দিন সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার জন্য যাবে নুসরত তাঁর সঙ্গে কি দেখা যাবে সঙ্গী যশ দাশগুপ্তকে? সেই উত্তর দিনের দিনই পেয়েছিল সবাই। যশকে দেখা যায়নি নায়িকার পাশে। নায়ক এখন মন দিয়েছেন মুম্বইয়ের কাজে। তাঁর নতুন সিনেমা ‘ইঁয়ারিয়া ২’-এর প্রচারের জন্য বিভিন্ন শহরে ঘুরে বেড়াচ্ছেন নায়ক। ফলে নুসরতের সেই গুরুত্বপূর্ণ দিনে পাশে দেখা যায়নি অভিনেতাকে। তার পর ছেলেকে নিয়েও একাই দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ফলে প্রশ্নের শেষ ছিল না। টলিপাড়ায় কানাঘুষো প্রশ্ন উঠেছিল নুসরত এবং যশের মধ্যে সম্পর্ক সব ঠিক আছে তো?

সবাই যেটা ভাবছেন সেটা যে ভুল, তা বোঝা গেল নুসরতের নতুন ইনস্টাগ্রাম স্টোরিতে। নায়িকার স্টোরিতে দেখা যাচ্ছে, রাতের অন্ধকার, দূর থেকে দেখা যাচ্ছে ভিক্টোরিয়া মেমোরিয়ালের চুড়ো। চারিদিক আলোয় আলোকিত। এমনই একটি ছবি পোস্ট করে নুসরত লেখেন, “ডেট নাইট।” সঙ্গে সেই ছবিতে আবার যশকে সম্বোধনও করেছেন অভিনেত্রী। মুম্বইয়ে প্রচারে যতই ব্যস্ত থাকুন না কেন, পরিবারের জন্য ঠিক সময় বার করেন নায়ক। তেমনই একসঙ্গে সোমবার রাতে বিশেষ নৈশভোজে গিয়েছিলেন। না, তেমন কোনও ছবি যদিও প্রকাশ্যে আসেনি।

Tollywood actress Nusrat Jahan and Yash Dasgupta went for a date night

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত।

উল্লেখ্য, বেশ কিছু দিন হল নিজস্ব প্রযোজনা সংস্থা খুলেছেন যশ এবং নুসরত। সেই সংস্থার প্রথম ছবির কাজও শুরু করে ফেলেছেন নায়ক-নায়িকা। এই ছবিতে যশ এবং নুসরত ছাড়াও অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। আবারও বড় পর্দায় তারকা জুটিকে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE