Advertisement
১৯ মে ২০২৪
Priyanka Bhattacharjee

মুম্বইয়ের পথে প্রিয়ঙ্কা, কেরিয়ারের উন্নতি না কি অন্য কোনও কারণে টলিউড ছাড়ছেন অভিনেত্রী?

কলকাতা ছেড়ে মুম্বইয়ে পাকাপাকি ভাবে বাসা বাঁধবেন প্রিয়ঙ্কা ভট্টাচার্য। কিন্তু টলিউড কেন ছেড়ে যাচ্ছেন অভিনেত্রী?

Tollywood actress Priyanka Bhattacharjee shifted to Mumbai, shares reason behind her decision

প্রিয়ঙ্কা ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৪২
Share: Save:

টলিপাড়ার অভিনেত্রী প্রিয়ঙ্কা ভট্টাচার্য পাকাপাকি ভাবে কলকাতা ছাড়লেন। অভিনেত্রীর নতুন ঠিকানা এখন মুম্বই। কিন্তু হঠাৎ কেন টলিউড ছা়ড়লেন অভিনেত্রী? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

প্রিয়ঙ্কার সমাজমাধ্যমের পাতা জানান দিচ্ছে, এই মুহূর্তে অভিনেত্রী রয়েছেন মুম্বইয়ে। আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘আমি পাকাপাকি ভাবে মুম্বইয়ে থাকতে শুরু করেছি। বিগত কয়েক বছর ধরেই পরিকল্পনা ছিল। মনের দিক থেকে প্রস্তুতিও নিয়েছিলাম। তবে বাবা-মায়ের সমর্থন না থাকলে এটা সম্ভব ছিল না।’’ সম্প্রতি ‘ব্রহ্মা অর্জুন’ ওয়েব সিরিজ়ের শুটিং শেষ করেছেন প্রিয়ঙ্কা। তার পর গত ৮ সেপ্টেম্বর থেকে তিনি আপাতত মুম্বইয়ের বাসিন্দা। নতুন বাড়ি নিয়েছেন অভিনেত্রী। গণেশ চতুর্থীতে সেই বাড়িতে ঘটা করে গণেশ পুজো করেছেন। মুম্বইয়ে বন্ধু অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গেও তিনি দেখা করেছেন। তার ঝলক মিলেছে অভিনেত্রীর সমাজমাধ্যমের পাতায়।

তবে হঠাৎ প্রিয়ঙ্কার মুম্বইয়ে স্থানান্তরিত হওয়ার নেপথ্যে বিশেষ কারণও রয়েছে। অভিনেত্রী জানালেন, তিনি একটি মরাঠি ছবিতে অভিনয় করছেন। ছবির নাম ‘জিলাবি’। তবে এই ছবিতে তাঁর চরিত্র নিয়ে এখনও খোলসা করতে চাইলেন না অভিনেত্রী। প্রিয়াঙ্কার কথায়, ‘‘যে দিন মুম্বই আসি, সে দিন থেকেই আমার শুটিং শুরু হয়েছে। ছবিতে রয়েছেন জনপ্রিয় মরাঠি অভিনেতা স্বপ্নীল জোশী। ওঁর সঙ্গে প্রথম দিন থেকেই আমার খুব ভাল বন্ধুত্ব হয়ে গিয়েছেন।’’

তার মানে কি এ বার থেকে আর অভিনেত্রীকে বাংলায় দেখা যাবে না? প্রিয়াঙ্কা কিন্তু তা মানতে নারাজ। বললেন, ‘‘অনেকেই হয়তো ভাবছেন, আমি টলিপাড়া ছেড়ে দিয়েছি। সেটা কিন্তু ঠিক নয়। প্রস্তাব এলে নিশ্চয়ই করব।’’ এই প্রসঙ্গেই অভিনেত্রী বললেন, ‘‘আসলে হিন্দিতে কাজের প্রস্তাব আসতেই থাকত। কিন্তু কলকাতায় থাকায় জন্য সময় দিতে পারতাম না। এ বার সেটা আর হবে না।’’

ইতিমধ্যেই হিন্দি সিরিয়ালের প্রস্তাব পেয়েছেন প্রিয়ঙ্কা। কিন্তু এখনই সিরিয়াল করবেন কি না সে বিষয়ে সিদ্ধান্ত নিতে পারেননি অভিনেত্রী। বললেন, ‘‘আপাতত মরাঠি ছবির শুটিংটা মন দিয়ে শেষ করতে চাই।’’ পাশাপাশি অন্য কাজের প্রস্তাবও রয়েছে বলে জানালেন প্রিয়ঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE