Advertisement
০৪ মে ২০২৪
Rachana Banerjee

ছেলে রৌনকের জন্য রচনার চূড়ান্ত অশান্তি! ‘দিদি নম্বর ১’-এ কী বললেন অভিনেত্রী?

ব্যক্তিগত জীবনকে সব সময়ে আড়ালেই রাখার চেষ্টা করেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। কিন্তু চেষ্টা করেও ছেলে রৌনকের জন্য দুশ্চিন্তার কথা আড়ালে রাখতে পারলেন না তিনি।

Rachana expresses her tension about her son

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে ছেলে রৌনককে নিয়ে কী বললেন রচনা? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ০৯:৩৩
Share: Save:

চূড়ান্ত অশান্তিতে রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর ১৫ বছরের ছেলে রৌনককে একা হাতেই সামলাচ্ছেন নায়িকা। সন্তানের ভবিষ্যৎ নিয়ে সব মায়েরই চিন্তা থাকে। তেমনই চিন্তিত রচনাও। সেই অশান্তির কথা ‘দিদি নম্বর ১’-এর মঞ্চেই বলে ফেললেন অভিনেত্রী।

প্রতি সপ্তাহেই বিশেষ কিছু পর্বে আসেন তারকা অতিথিরা। তেমনই এই সপ্তাহে অতিথি হিসাবে রিয়্যালিটি শোয়ের মঞ্চে এসেছিলেন সৌম্যদীপ মুখোপাধ্যায়। প্রতি দিন তাঁকে স্বয়ম্ভূর চরিত্রে ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালে দেখছেন দর্শক। সঙ্গে এসেছিলেন অভিনেতার মা-ও। সেখানেই সৌম্যদীপের মা গল্পের ছলে রচনাকে বলেন “আগে ও অনেক দুষ্টু ছিল। এখন বাড়িতে থাকলেও জানা যায় না যে ও বাড়িতে আছে।” সেই কথা শুনেই ছেলেকে নিয়ে চিন্তার কথা মঞ্চেই আলোচনা করলেন রচনা।

তিনি বলেন, “ঠিক কত বছর বয়স থেকে এমনটা হয় আমি সত্যিই জানতে চাই। আমার ছেলেও যে কবে এমনটা হবে। আর অশান্তি নিতে পারছি না। ১৫ বছর বয়স হল। আর কি শান্ত হবে ও?” যদিও সব কথোপকথনই হয়েছে মজার ছলে।

আগেও এই মঞ্চে ছেলেকে নিয়ে অনেক কথাই বলেছেন অভিনেত্রী। কিছু দিন আগে ‘দিদি নম্বর ১’-এর মঞ্চেই রৌনকের প্রেমের প্রসঙ্গ ওঠে। যা শুনে অবাক হয়ে যান অভিনেত্রী। বলেন, “আমার ছেলের প্রেম আমি ভাবতেই পারছি না। ও তো এখনও ছোট।” তবে সব আলোচনা নিছকই মজা। কিছু দিন আগে ছেলেকে নিয়ে কাতার বিশ্বকাপ দেখতে গিয়েছিলেন। তাঁর জীবনে রৌনকই যে সবথেকে গুরুত্বপূর্ণ মানুষ, তা তাঁর বিভিন্ন পোস্টে স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rachana banerjee Didi no.1 Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE