Advertisement
০৬ মে ২০২৪
Roosha Chatterjee

‘তোমায় ভালবাসি বর’, নিউ ইয়র্কে নদীর তীরে স্বামীর সঙ্গে ছবি পোস্ট করলেন রুশা

বিয়ের পর আপাতত সংসারে মন দিয়েছেন রুশা চট্টোপাধ্যায়। বিদেশে স্বামীর সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন নায়িকা।

Roosha Chatterjee went for a romantic date

বিদেশে স্বামীর সঙ্গে ‘ডেট’-এ যাওয়ার ছবি ভাগ করে নিলেন রুশা। ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১১:৪৪
Share: Save:

চলতি বছরের জানুয়ারি মাসে বিয়ে করেছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। তাঁর বিয়েকে কেন্দ্র করে বিস্তর বিতর্ক হয়েছে। বিশেষত রুশার স্বামীর বাহ্যিক গঠন নিয়েও নানা জন নানা ধরনের মন্তব্য করেছেন। দীর্ঘ ১৩ বছরের অভিনয় জীবনকে বিদায় জানিয়ে বিদেশে সংসার পেতেছেন নায়িকা। সুদূর আমেরিকায় যাওয়ার পর থেকে তেমন ভাবে কোনও ছবি পোস্টও করতে দেখা যায়নি রুশাকে। সমাজমাধ্যমে অভিনেত্রীর পোস্ট করা প্রথম ছবি দেখে তো অনেকেই মনে করেছিলেন যে দম্পতির রসায়নের অবনতি ঘটেছে। তার পরেও অবশ্য কোনও প্রতিক্রিয়া দেননি এই অভিনেত্রী।

বিদেশে গিয়ে এই প্রথম নিজেদের ছবি পোস্ট করলেন অভিনেত্রী। বেশ অনেক বারই তাঁদের একসঙ্গে ছবি দেখতে চেয়েছেন অনুরাগীরা। অবশেষে দেখা মিলল। নিউ ইয়র্কের নদীর ধারে একে অপরের চোখে মগ্ন। সূর্য অস্ত যাওয়ার পথে। গোধূলি বেলায় রোম্যান্টিক ছবি পোস্ট করলেন তিনি। লিখলেন, “ভালবাসার চাউনি, তোমায় ভালবাসি বর।” তার সঙ্গে দারুণ কিছু খাবারের ছবিও পোস্ট করলেন নায়িকা। বোঝাই যাচ্ছে, এক কথায় বিয়ের পর ‘ডেটে’ গিয়েছিলেন তিনি।

বিয়ের আগে বিদেশে সংসার পাতার জন্য ভীষণই উত্তেজিত ছিলেন রুশা। পয়লা বৈশাখের দিনও সেজেগুজে স্বামী অনুরণনের সঙ্গে ছবি দিয়েছিলেন তিনি। আমেরিকায় বসেই নিজের মতো করে পয়লা বৈশাখ পালন করেন নায়িকা। কপালে ছিল ছোট্ট লাল টিপ, হালকা লিপস্টিক। সঙ্গে পরেছিলেন নীল রঙের শাড়ি। অনুরণনও সেজেছিলেন একদম খাঁটি বাঙালি সাজে। ওয়াইন রঙের পাঞ্জাবিতে দেখা গিয়েছিল তাঁকে। নিজেদের ছবি পোস্ট করে সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছিলেন রুশা। যে ছবি দেখে অনেকেরই মন্তব্য, “তোমাদের একসঙ্গে দেখে শান্তি পেলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Roosha Chatterjee Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE