Advertisement
০৬ মে ২০২৪
Sayantani Guhathakurta

হাতে স্যালাইনের চ্যানেল! গুরুতর অসুস্থ সায়ন্তনী, কী হয়েছে অভিনেত্রীর?

পুজোর পরেই অসুস্থ অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। বৃহস্পতিবার রাত থেকে শহরের এক হাসপাতালে রয়েছেন অভিনেত্রী।

Tollywood actress Sayantani Guhathakurta admitted to hospital

অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৮:২২
Share: Save:

শুক্রবার সকাল থেকেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। কারণ অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা অসুস্থ। চিকিৎসার প্রয়োজনে অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কী হয়েছে অভিনেত্রীর?

পুজোর শুরুটা ভালই হয়েছিল। পরিবার এবং বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটাচ্ছিলেন সায়ন্তনী। কিন্তু তাল কাটল দশমীর রাতে। জ্বরে আক্রান্ত হন অভিনেত্রী। শুক্রবার ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন সায়ন্তনী। সেখানে হাসপাতালের বিছানায় তাঁর হাত দেখা যাচ্ছে। চলছে স্যালাইন। এই ছবি ছড়িয়ে পড়তেই অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি নিয়ে অনুরাগীদের মধ্যে উদ্বেগ দেখা দেয়।

Tollywood actress Sayantani Guhathakurta admitted to hospital

সমাজমাধ্যমে সায়ন্তনীর পোস্ট করা ছবি। ছবি: ইনস্টাগ্রাম।

এখন কেমন আছেন অভিনেত্রী? উত্তর পেতে আনন্দবাজার অনলাইনের তরফে সায়ন্তনীর সঙ্গে যোগাযোগ করা হয়। অভিনেত্রী জানালেন, জ্বর না কমায় বৃহস্পতিবার রাতে তাঁকে বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর জ্বর কিছুতেই কমছে না। সায়ন্তনী বললেন, ‘‘শুক্রবার দুপুরে আমার ডেঙ্গি পরীক্ষার রিপোর্ট পজ়িটিভ এসেছে। আপাতত বিশ্রামে রয়েছি।’’ কিন্তু প্রয়োজনীয় ওষুধ প্রয়োগের পরেও চার ঘণ্টা অন্তর তাঁর দেহে জ্বর ফিরে আসছে। একই সঙ্গে রয়েছে মাথা এবং গায়ে প্রচণ্ড ব্যথা। তাই চিকিৎসকরাও দুশ্চিন্তায় রয়েছেন। ‘মায়া’ ছবির অন্যতম অভিনেত্রী বললেন, ‘‘জ্বর কমছে না বলে চিকিৎসক ইঞ্জেকশন দিয়ে জ্বর কমানোর চেষ্টা করছেন। আশা করছি, দ্রুত সুস্থ হয়ে উঠব।’’

জানা গিয়েছে, সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত হাসপাতালেই থাকবেন সায়ন্তনী। বাড়ি ফিরেও তাঁকে কয়েক সপ্তাহ বিশ্রামে থাকতে হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE