Advertisement
০৪ মে ২০২৪
Shruti Das

চুপিসারে বিয়ে করলেন টলিপাড়ার চর্চিত যুগল শ্রুতি-স্বর্ণেন্দু, আনন্দবাজার অনলাইনে রইল ঝলক

দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দার। সদ্য সম্পর্কে আইনি সিলমোহর পড়ল। রবিবার তাঁরা বিয়ে করলেন।

Tollywood actress Shruti Das and her boyfriend director Swarnendu Samaddar got married

বিয়ে করলেন শ্রুতি দাস এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ১৩:০৮
Share: Save:

টলিপাড়ায় ফের বাজল বিয়ের সানাই। তবে এ বার কিছুটা গোপনেই। বিয়ে করলেন ছোট পর্দার চর্চিত যুগল অভিনেত্রী শ্রুতি দাস এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। সমাজমাধ্যমে যুগল পোস্ট করে খবরটি প্রকাশ্যে এনেছেন।

তবে শোনা যাচ্ছে, শ্রুতি এবং স্বর্ণেন্দু আইনি বিয়ে সেরেছেন। অনুষ্ঠানে দুই পক্ষের পরিবার এবং বন্ধুবান্ধব নিমন্ত্রিত ছিলেন। সম্প্রতি বিয়ের কথা প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেছিলেন, ‘‘আমরা বিয়ে তাড়াতাড়ি করব। কিন্তু বিষয়টা এখনই পাঁচকান করতে চাই না। ঠিক সময়ে সবাইকে আমরা দিনক্ষণ জানাব।” ২০২৫ সালে সামাজিক বিয়ের পরিকল্পনা রয়েছে, এমনটাও জানিয়েছিলেন অভিনেত্রী।

‘ত্রিনয়নী’ সিরিয়ালের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রাখেন শ্রুতি। তার পর ‘দেশের মাটি’, পেরিয়ে এখন ‘রাঙা বউ’ সিরিয়ালে দর্শক শ্রুতিকে দেখছেন। কর্মসূত্রেই স্বর্ণেন্দুর সঙ্গে অভিনেত্রীর আলাপ। দীর্ঘ দিন ধরে সম্পর্কে ছিলেন শ্রুতি এবং স্বর্ণেন্দু। জানা যাচ্ছে, রবিবার দক্ষিণ কলকাতার এক অনুষ্ঠান ভবনে সামাজিক বিয়ে সেরেছেন যুগল। ইনস্টাগ্রামে নিজেদের নামাঙ্কিত কেকের ছবি দিয়েছেন অভিনেত্রী। সঙ্গে লিখেছেন, ‘‘মিস টু মিসেস।’’ তবে তাঁদের বিয়ের বিভিন্ন মুহূর্ত কিন্তু সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেমন মালাবদল ছাড়াও সিঁদুরদানের ছবিও রয়েছে। একটি ছবিতে শ্রুতিকে মাটিতে হাঁটু মুড়ে স্বর্ণেন্দুকে আংটি পরাতেও দেখা গিয়েছে। বিয়ের জন্য বর-বৌ-এর পোশাকের থিম ছিল সাদা। স্বর্ণেন্দুর পরনে ছিল সাদা ধুতি এবং পাঞ্জাবি। অন্য দিকে শ্রুতির পরনে সাদা শাড়ি। রুপোর অলঙ্কারে সেজেছিলেন কনে।

টলিপাড়ার এই চর্চিত যুগলকে নিয়ে বিভিন্ন সময়ে বিতর্ক দানা বেঁধেছে। মাঝে এ রকমও শোনা গিয়েছিল যে তাঁদের বিচ্ছেদ হয়েছে। এমনকি, স্বর্ণেন্দু পরিচালিত ‘রাঙা বউ’ সিরিয়ালের মাধ্যমে ছোট পর্দায় প্রত্যাবর্তনের জন্যও কটাক্ষ শুনতে হয়েছিল শ্রুতিকে। তবে এখন সে সব অতীত।

দীর্ঘদিন ধরেই বিয়ের পরিকল্পনা ছিল শ্রুতির। কিন্তু করোনা সেখানে বাধ সাধে। এই প্রসঙ্গে কয়েক বছর আগে আনন্দবাজার অনলাইনকে শ্রুতি জানিয়েছিলেন, ‘‘বিয়ে হওয়ার কথা ছিল এ বছর। সে কথা ঠিক। কিন্তু সেই পরিকল্পনা ভেস্তে যাওয়ার পরে এখনই বিয়ে করছি না। এক’দু বছর পরে বিয়ে করতে পারি।’’ মিলে গেল অভিনেত্রীর কথা। ঠিক দু’বছর পরেই স্বর্ণেন্দুর সঙ্গে আইনি বিয়ে সারলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shruti Das TV Actress Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE