Advertisement
০১ মে ২০২৪
Sritama Bhattacharjee

‘বিয়ে না করেই সিঁদুর নিয়ে ছেলেখেলা!’ জন্মদিনের ছবি দেখে শ্রীতমাকে নিয়ে নিন্দার ঝড়

বুধবার ধুমধাম করে পালন করেছেন জন্মদিন। সেই ছবিই ফেসবুকে পোস্ট করেছিলেন শ্রীতমা। তা দেখেই রেগে গেলেন দর্শক।

Tollywood Actress Sritama Bhattacharjee gets brutally trolled after posting her birthday photo

জন্মদিনের ছবিতে শ্রীতমার সিঁথিতে উঁকি দিচ্ছে সিঁদুর। যা দেখে তৈরি হয়েছে নানা বিতর্ক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৭:১৮
Share: Save:

মাথায় মুকুট, পরনে হলুদ ড্রেস, হাতে একগুচ্ছ ফুল। জন্মদিনে এমনিই সাজে ধরা দিলেন অভিনেত্রী শ্রীতমে ভট্টাচার্য। ১০ মে ছিল তাঁর জন্মদিন। বিশেষ দিনটা তিনি ঠিক কী ভাবে কাটিয়েছেন সেই ছবিই নিজের ফেসবুকে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী।পরিবার এবং তাঁর প্রিয় বন্ধুরা সকলেই উপস্থিত হয়েছিলেন এ দিন। সেই জন্মদিন পালনের ছবি প্রকাশ্যে আসতেই ঘটেছে বিপত্তি।

জন্মদিনের ছবিতে শ্রীতমার সিঁথিতে উঁকি দিচ্ছে সিঁদুর। যা দেখে তৈরি হয়েছে নানা বিতর্ক। তিনি অবিবাহিত এমনটাই জানেন সকলে। সেখানে তাঁর কপালে সিঁদুর দেখে নানা জনের নানা মত। কেউ লিখেছেন, ‘‘ও মা বিয়ে করে ফেলেছেন জানি না তো!’’ কারও মন্তব্য, ‘‘আপনি কি লুকিয়ে বিয়ে করলেন?’’ আবার কিছু জন লিখেছেন, ‘‘বিয়ে না করেও সিঁদুর পরেছেন। ছিঃ! সিঁদুর নিয়ে ছেলেখেলা!’’ এত কিছুর মাঝে যদিও চুপ শ্রীতমা। অভিনেত্রী এখনও কিছু মন্তব্য করেননি।

এই মুহূর্তে ‘সোহাগ জল’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি৷ তাঁর চরিত্রের প্রয়োজনে সিঁদুর অনেক সময় পরতে হয়। তাই অনেক সময়ই শুটিংয়ের পর মেক আপ তোলার সময় থাকে না৷ হয়তো শ্রীতমার ক্ষেত্রেও তেমনটাই হয়েছে৷ শোনা যাচ্ছে, অভিনেতা সৌরভ দাসের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। যদিও এই বিষয়ে দু'জনেই চুপ। আপাতত নায়িকা মন দিয়েছেন নিজের কাজে। একটি রান্নার শোয়ের সঞ্চালনার দায়িত্বেও রয়েছেন শ্রীতমা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE