Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ankush-Oindrila

কাজ থেকে লম্বা বিরতি নিচ্ছেন অঙ্কুশ, আপাতত ঐন্দ্রিলার সঙ্গে কোথায় ঘুরতে গেলেন?

চুপিসারে ঘুরতে বেরিয়ে পড়েছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। দিন কয়েকের ছুটি কাটিয়ে শহরে ফেরার পরিকল্পনা যুগলের।

Oindrila Sen and Ankush Hazra

ঐন্দ্রিলা-অঙ্কুশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১৩:১২
Share: Save:

টলিপাড়ার চর্চিত জুটি কিন্তু এই মুহূর্তে শহরে নেই। কাজের ব্যস্ততা থেকে দিন কয়েকের জন্য সময় বের করেছেন তাঁরা। আর তার পরেই অঙ্কুশ-ঐন্দ্রিলা ঘুরতে বেরিয়ে পড়েছেন। ঐন্দ্রিলা তাঁর সমাজমাধ্যমের পাতায় গন্তব্যের ইঙ্গিতও দিয়েছেন। কোথায় ঘুরতে গিয়েছেন এই যুগল?

ইনস্টাগ্রামের স্টোরিতে বেশ কিছু ছবি এবং ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে কোথাও তাঁকে পাহাড়ের উপরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। ক্যামেরা ঘুরতেই পিছনে সুমুদ্রের নীল জলরাশির হাতছানি। তবে অভিনেত্রীর সঙ্গে যে অঙ্কুশও রয়েছেন, তার প্রমাণও মিলেছে। যেমন একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, অভিনেত্রী বাসে বসে রয়েছেন। আর পিছনের সিটে বসেছেন অঙ্কুশ। কোথায় গিয়েছেন তাঁরা? উত্তর জানতে সোমবার আনন্দবাজার অনলাইনের তরফে অঙ্কুশের সঙ্গে যোগাযোগ করা হয়। অভিনেতা বললেন, ‘‘বর্ষার মুরসুম। তাই কয়েক দিনের জন্য আমরা বিশাখাপত্তনমে ঘুরতে এসেছি।’’ বর্ষার প্রাকৃতিক সৌন্দর্যকে উপভোগ করতে যুগলে গাড়ি চালিয়েই পৌঁছে গিয়েছেন অন্ধ্রপ্রদেশের এই জনপ্রিয় পর্যটন কেন্দ্রে।

অঙ্কুশ-ঐন্দ্রিলা।

অঙ্কুশ-ঐন্দ্রিলা। ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি দার্জিলিংয়ে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘অসুখ বিসুখ’ ছবির শুটিং সেরে এসেছেন অঙ্কুশ। এখনও এই ছবির কয়েক দিনের শুটিং বাকি। কথা প্রসঙ্গেই অঙ্কুশ জানালেন, কাজ থেকে তিনি লম্বা বিরতি নেওয়ার পরিকল্পনা করেছেন। বললেন, ‘‘আসলে একটানা কাজ করছি। তাই চার-পাঁচ মাসের একটা বিরতি নিতে চাইছি।’’ এ দিকে অঙ্কুশ যে নতুন কোনও চরিত্রের জন্য ইদানীং জিমে বেশি সময় খরচ করছেন, তা অভিনেতার সমাজমাধ্যমের ছবি থেকেই স্পষ্ট। সম্প্রতি, জিমে তোলা একটি ছবি পোস্ট করে অভিনেতা লিখেছিলেন, ‘‘আমার কেরিয়ারের সবথেকে বড় চ্যালেঞ্জের জন্য প্রস্তুতি নিতে আর চার মাস বাকি।’’

ইন্ডাস্ট্রির গুঞ্জন, তাঁর প্রযোজিত প্রথম ছবি ‘মির্জা’র কাজ খুব তাড়াতাড়ি শুরু করতে চাইছেন অভিনেতা। তা হলে কি এই ছবির জন্যই জোরকদমে প্রস্তুতি শুরু করলেন অঙ্কুশ? এখনই সেই রহস্য খোলসা করতে চাইলেন না অঙ্কুশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankush Hazra Oindrila Sen Tollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE