Advertisement
০১ মার্চ ২০২৪
Yash-Nusrat

যশ-নুসরতের নতুন ছবির শুটিং শুরু চলতি মাসেই? কী বললেন ছবির পরিচালক বাবা যাদব

‘শিকার’ ছবির শুটিংয়ে ব্যস্ত যশ-নুসরত। তার মাঝেই শোনা যাচ্ছে পরিচালক বাবা যাদবের ছবিতে জুটি বাঁধতে চলেছেন এই যুগল।

Nusrat Jahan and Yash Dasgupta

যশ-নুসরত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৪:৪১
Share: Save:

টলিপাড়ায় এখন জোর চর্চা যশ-নুসরত জুটি নিয়ে। সম্প্রতি শোনা গিয়েছিল, ফের একটি ছবিতে জুটি বাঁধতে চলেছেন এই যুগল। আপাতত ‘শিকার’ ছবির শুটিংয়ে ব্যস্ত তাঁরা। কিন্তু তার মধ্যেই শোনা যাচ্ছে, পরিচালক বাবা যাদব নাকি যশ এবং নুসরতকে নিয়ে একটি ছবির পরিকল্পনা করেছেন।

বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ওয়ান’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন ‘যশরত’। তার পর ‘এসওএস কলকাতা’ ছবিতেও দর্শক তাঁদের দেখেছেন। ইন্ডাস্ট্রির একাংশ মনে করছে, ব্যক্তিগত সমীকরণের কারণেই প্রযোজক এবং পরিচালকরা বার বার যশ এবং নুসরতকে জুটি হিসাবে বড় পর্দায় চাইছেন। বাবা যাদবের সঙ্গে নুসরতের সুসম্পর্ক রয়েছে। সেই সূত্রেই নাকি এই নতুন ছবি নিয়ে দুই পক্ষের কথাবার্তা এগিয়েছে। সূত্রের খবর, চলতি মাসের শেষেই ছবিটি ফ্লোরে যাওয়ার কথা। কলকাতা ছাড়াও শুটিং হবে বসিরহাটে। এই অঞ্চলেরই সাংসদ নুসরত। এ রকমও শোনা যাচ্ছে, ছবিটি নাকি যশ-নুসরত নিজেরাই প্রযোজনা করছেন।

সত্যিই কি এ রকম কোনও ছবি তৈরি করছেন বাবা যাদব? উত্তরের সন্ধানে আনন্দবাজার অনলাইনের তরফে টলিপাড়ার পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হয়। বাবা বলেন, ‘‘পুরো বিষয়টাই এখনও পরিকল্পনার স্তরে রয়েছে। অনেক কাস্টিং এখনও চূড়ান্ত হওয়া বাকি। তাই এখনই এই বিষয়ে বেশি কথা বলতে চাইছি না।’’

এ দিকে এ রকম খবরও ইন্ডাস্ট্রির অন্দরে ঘুরপাক খাচ্ছে যে জিৎকে নিয়ে ‘বস ৩’ ছবিটিরও পরিকল্পনা করছেন বাবা। যশ নুসরতের ছবিটির শুটিং শেষ হওয়ার পর নাকি জিতের ছবিটির শুটিং শুরু হবে। এই ছবি প্রসঙ্গেও আপাতত মুখে কুলুপ এঁটেছেন বাবা। প্রসঙ্গ না এড়িয়ে বললেন, ‘‘জিৎদার সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা চলতেই থাকে। ‘বস’ সফল একটা ফ্র্যাঞ্চাইজ়ি। তাই তার পরবর্তী ছবি তো আসতেই পারে। অনেক সিদ্ধান্ত নেওয়া বাকি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE