Advertisement
০৩ মে ২০২৪
Anik Datta

সাত দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অনীক, কেমন আছেন তিনি?

ক্রমাগত শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল অনীক দত্তকে। চিকিৎসায় পরিচালকের ফুসফুসে সংক্রমণ ধরা পড়ে।

বাড়ি ফিরলেন অনীক দত্ত।

বাড়ি ফিরলেন অনীক দত্ত। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ২০:৪৫
Share: Save:

সাত দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন পরিচালক অনীক দত্ত। ১৬ জানুয়ারি সোমবার সন্ধ্যায় পরিবারের সদস্যরা পরিচালককে বাড়িতে ফিরিয়ে আনেন। গত মঙ্গলবার ১০ জানুয়ারি ফুসফুসের সংক্রমণ নিয়ে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল অনীককে। তাঁকে রাখা হয়েছিল আইটিইউতে। দীর্ঘ দিন ধরেই সিওপিডি-র সমস্যা ছিল তাঁর, জানিয়েছিলেন পরিচালকের স্ত্রী সন্ধি দত্ত।

ঘনিষ্ট মহল সূত্রে খবর, অনীক এখন আগের থেকে অনেকটাই ভাল রয়েছেন। ফুসফুসের সংক্রমণের চিকিৎসা করা হয়েছে। আগামী কয়েকদিন চিকিৎসকরা তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। সোমবার আনন্দবাজার অনলাইনের তরফে পরিচালকের কন্যা ঐশী দত্তর সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন, ‘‘বাবা এখন অনেকটাই ভাল আছেন। আগামী দু’সপ্তাহ ওঁকে বিশ্রামে থাকতে হবে। পাশাপাশি রুটিন চেকআপ চলবে।’’

প্রসঙ্গত, বেশ কয়েক দিন ধরেই শরীর খুব একটা ভাল যাচ্ছিল না অনীকের। হাসপাতালে ভর্তি হওয়ার আগে সম্প্রতি তিনি একটি অনুষ্ঠানে যোগ দেন। প্রত্যক্ষদর্শীদের মতে, তাঁর মঞ্চে ওঠানামা করতে খানিক অসুবিধা হচ্ছিল। কিন্তু হাসপাতালে যেতে নারাজ ছিলেন ‘অপরাজিত’র পরিচালক। পরবর্তী ছবি ‘যত কাণ্ড কলকাতায়’ ছবিটির প্রি প্রোডাকশনে ব্যস্ত ছিলেন অনীক। পরিচালকের শারীরিক অসুস্থতার জন্য এই ছবির ভবিষ্যৎ নিয়ে আশঙ্কা দেখা দিয়েছিল। কিন্তু সুস্থ হয়ে তিনি দ্রুত এই ছবির কাজে হাত দেবেন বলেই আশা করা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anik Datta Director Health Condition
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE