Advertisement
০১ মে ২০২৪
Tollywood Director

পরনে কালো টি-শার্ট, সমুদ্রতটে দাঁড়িয়ে টলিপাড়ার জনপ্রিয় পরিচালক, চিনতে পারছেন তাঁকে?

তাঁর কাজের ব্যস্ততা যেন কমতেই চায় না। তবে রবিবার ছুটির দিনে টলিপাড়ার এই পরিচালকও ফিরে গেলেন পুরনো দিনে।

kaushik Ganguly

চিনতে পারছেন পরিচালককে? ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১৭:২৪
Share: Save:

রবিবার ছুটির দিনে ফাঁকা থাকলে কখনও ছোটবেলার কথা মনে পড়তে পারে। কখনও আবার মনে পড়ে প্রিয় মানুষদের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত। কিংবা বন্ধুদের সঙ্গে মজার কিছু ঘটনা। এমনই এক ছুটির রবিবারে টলিপাড়ার পরিচালক ফিরে গেলেন ২৭ বছর আগে। তখন তাঁর বয়স অনেকটাই কম। সেই পুরনো দিনে ফিরে গেলেন পরিচালক। সমুদ্রের পারে দাঁড়িয়ে রয়েছেন পরিচালক। চোখে রোদচশমা। পরনে কালো টি-শার্ট। যদিও পরিচালকের হালের কোনও ছবির সঙ্গে এই ছবি পাশাপাশি রাখলে মিল খুঁজে পাওয়া অনেকের কাছেই কঠিন মনে হতে পারে। কারণ এখন তাঁর চুলে পাক ধরেছে, বেড়েছে ওজন।

আসলে সমাজমাধ্যমে নিজের পুরনো ছবিটি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। ফেসবুকে ছবি পোস্ট করে কৌশিক লেখেন, “ফ্ল্যাশব্যাক ১৯৯৬”। তবে এই ছবি কোথায় তোলা, সেই সম্পর্কিত কোনও তথ্য খোলসা করেননি পরিচালক। গিটারবাদক সুনীল গঙ্গোপাধ্যায়ের পুত্র কৌশিকের ছাত্রাবস্থা কাটে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে। চেয়েছিলেন অভিনেতা হতে। তার পর পরিচালনায় চলে আসা। পরিচালনার পাশাপাশি তাঁর অভিনয়েরও অগণিত ভক্ত। সম্প্রতি, উত্তরবঙ্গে ‘অসুখ বিসুখ’ ছবির শুটিং শেষ করেছেন পরিচালক। ছবিতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, অঙ্কুশ হাজরা, ইশা সাহা, সায়নী গুপ্ত প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kaushik Ganguly Tollywood Director
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE