Advertisement
২১ জুলাই ২০২৪
Shruti Das

শুটিং করতে গিয়ে কেটে গিয়েছিল আঙুল, তার জন্য শ্রুতির সঙ্গে কেমন ব্যবহার করলেন স্বর্ণেন্দু?

সবাই জোর করে শ্রুতির হাতে ওষুধ লাগিয়ে দিচ্ছিলেন। তার পর যে স্বর্ণেন্দু এবং সিরিয়ালের নায়ক এমন ব্যবহার করবেন, আশা করেননি নায়িকা।

Tollywood director Swarnendu Samaddar and Actor Gourab Roychowdhury makes fun of actress Shruti Das in Ranga Bou Serial

স্বর্ণেন্দু-শ্রুতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৭:০৪
Share: Save:

শুটিং করতে গিয়ে কখন যে কী ঘটে কিছু বোঝা যায় না। অনেক সময়ই অভিনেতাদের দুর্ঘটনার সম্মুখীন হতে হয়। কারও কখনও হাত ভাঙে। কখনও আবার পা ভাঙে। আর তা ছাড়া কেটে যাওয়া, ছড়ে যাওয়া তো লেগেই আছে। তেমনই শুটিং করতে গিয়ে লেগেছিল অভিনেত্রী শ্রুতি দাসের। কেটে গিয়েছিল আঙুল। ব্যস যেই না কেটে যাওয়া সঙ্গে সঙ্গে হুলুস্থূল। এক দিকে তিনি গল্পের নায়িকা। অন্য দিকে আবার সিরিয়ালের পরিচালক স্বর্নেন্দু সমাদ্দারের স্ত্রীও। ফলে কিছুটা হলেও বাড়তি নজরদারি যে থাকবে সেটাই মনে করা যায়। কিন্তু পরিস্থিতি যে এই ভাবে উল্টে যাবে সে কথা মনে ধারণা করতে পারেননি নায়িকা। তাঁর ক্ষততে যখন মলম লাগানো হচ্ছিল, তখন স্বামী এবং সিরিয়ালের পরিচালক স্বর্ণেন্দুর থেকে যে এমন ব্যবহার পাবেন আশা করেননি শ্রুতি। সেই সঙ্গে আবার যোগ দিয়েছিলেন নায়িকার পর্দার স্বামী কুশ ওরফে গৌরব রায়চৌধুরী।

ঘটেছে কী? সবটাই আসলে মজা। শুটিং করতে গিয়েই হাত কেটে গিয়েছিল অভিনেত্রীর। তাই জোর করেই তাঁর হাতে মলম লাগিয়ে দেওয়া হচ্ছিল। এই অবস্থায় শ্রুতির মুখের অঙ্গভঙ্গি দেখে শুরু হাসাহাসি। স্বর্ণেন্দু এবং গৌরব— নায়িকার রিল এবং রিয়েল স্বামীর হাসি আর ধরে না। এমনই একটি ছবি পোস্ট করে শ্রুতি লেখেন, “আঙুল কেটে গেলে ধরে বেঁধে আমায় ও ডি কোলোন লাগানো হলে আমার রিল আর রিয়েল হিরো ঠিক এ ভাবেই হেসে আমার মজা ওড়ায়।” আর নায়িকার এমন সব পোস্ট দেখে মন্তব্যে ভরে গিয়েছে সেই পোস্ট।

সম্প্রতি শ্রুতি এবং স্বর্ণেন্দুর বিয়ে নিয়ে হয়েছিল বিপুল আলোচনা। কাউকে না জানিয়েই আইনি বিয়ে সারেন নায়িকা পরিচালক। তবে বিয়ের পর তাঁদের সিরিয়াল ‘রাঙা বউ’-এর টিআরপি অনেকটাই বেড়ে যায়। যদিও ব্যক্তিগত কোনও পরিবর্তন যে তাঁদের সিরিয়ালের টিআরপি বাড়ার কারণ, সে কথা মানতে নারাজ অভিনেত্রী। এ সপ্তাহে যদিও কিছুটা পিছিয়ে পড়েছে ‘রাঙা বউ’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE