Advertisement
০১ মে ২০২৪
Tom Cruise

টম ক্রুজের জীবনে অন্য বসন্ত! ২৫ বছরের ছোট প্রেমিকার প্রেমে মজে হলিউড তারকা

হলিউড তারকা টম ক্রুজ নাকি প্রেম করছেন! প্রায় ২৫ বছরের ছোট প্রেমিকার সঙ্গে সম্পর্কে রয়েছেন হলিউড তারকা।

symbolic image.

টম ক্রুজ এবং তাঁর চর্চিত প্রেমিকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪০
Share: Save:

বসন্ত পঞ্চমীর আগেই বসন্তের হাওয়া হলিউড তারকা টম ক্রুজের জীবনে। ফের প্রেমে পড়েছেন তিনি। প্রেমের দরজায় কড়া নেড়েছেন রাশিয়ান যুবতী এলসিনা খায়রোভা। ৬১ বছরের টম ক্রুজের থেকে তাঁর নতুন প্রেমিকা প্রায় ২৫ বছরের ছোট। বছর ৩৬-এর খায়রোভার প্রেমে মজেছেন টম। তবে তাঁদের প্রেমের খবর এখন প্রকাশ্যে এলেও তাঁরা একে-অপরকে মন দিয়েছেন নাকি অনেক আগেই। আসলে বিষয়টিকে লোকচক্ষুর আড়ালে রাখতে চেয়েছিলেন দু’জনে।

সূত্রের খবর, গত বছরের শেষ দিকে একটি পার্টিতে টম এবং এলসিনাকে একসঙ্গে দেখা যায়। সেই পার্টিতে নাকি এক মুহূর্তের জন্যও একে-অপরের সঙ্গ ছাড়েননি তাঁরা। সারা ক্ষণই কাছাকাছি ছিলেন। শুধু পার্টি বলে নয়, তাঁদের এক বন্ধু জানিয়েছেন, লন্ডনের নাইটসব্রিজের একটি অ্যাপার্টমেন্টে তাঁরা একসঙ্গে থাকছেনও।

এমনিতে সচরাচর প্রকাশ্যে আসেন না টম এবং এলসিনা। জনসমক্ষে তাঁদের শেষ বার দেখা গিয়েছে লন্ডনের মেফেয়ারের পার্টিতে। তার পর আর সে ভাবে এক ফ্রেমে ধরা দেননি তাঁরা। তৃতীয় স্ত্রী কেটি হোমসের সঙ্গে বিচ্ছেদের পর ফের প্রেমের সম্পর্কে জড়ালেন টম। অন্য দিকে, স্বামী ডিমিট্রি সেটকোভের সঙ্গে ২০২২ সালে বিবাহবিচ্ছেদ হয় দুই সন্তানের মা এলসিনার। তার পর থেকে একাই ছিলেন তিনি। টমের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক আপাতত চর্চার বিষয় হয়ে উঠেছে হলিউড ইন্ডাস্ট্রিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tom Cruise Hollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE