Advertisement
১৪ জুন ২০২৪
Jeetu Kamal

পাহাড়ি রাস্তায় একলা বাইক সফর জিতুর! ভ্যালেন্টাইনস্‌ ডে-র আগে শহর ছাড়লেন অভিনেতা?

১৪ ফেব্রুয়ালি ভ্যালেন্টাইনস্ ডে। তার আগে পাহাড়ি রাস্তায় একা ঘুরে বেড়াচ্ছেন জিতু কমল। মঙ্গলবার ইনস্টাগ্রামের পাতায় নিজেই সেই ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা।

Jeetu Kamal shared the video of the solo trip on Instagram before valentine’s day

জীতু কমল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৩৫
Share: Save:

চলছে প্রেমের সপ্তাহ। রাত পোহালেই ‘ভ্যালেন্টাইনস্‌ ডে’। প্রেম দিবসের আগে পাহাড়ি রাস্তায় একা বাইক সফর করছেন জিতু কমল। নিজের ইনস্টাগ্রামের পাতায় সেই ভিডিয়ো ভাগও করে নিয়েছেন অভিনেতা। ভিডিয়োর নীচে জিতু লিখেছেন,‘‘গভীরে যাও, অতলে যাও। হারিয়ে যাও স্পর্শপুরে। নেই সেথা মিছে কথা, নেইকো কারও চোখরাঙানি।’’ সেই ভি়ডিয়োর আবহে বাজছে ‘রোজা’র মন ছুঁয়ে যাওয়া প্রেমের গান। শহরজুড়ে যখন ভালবাসার মরসুম, তখন শহর ছেড়ে অনেক দূরে নিজের সঙ্গে সময় কাটাচ্ছেন জিতু? তাঁর অনুরাগীদের অনেকেরই মনে হয়েছে, নবনীতাকে (প্রাক্তন স্ত্রী) ছাড়া মনকষ্টে আছেন জিতু। প্রেমের উদ্‌যাপনে যখন গোটা শহর ব্যস্ত, বিচ্ছেদ যন্ত্রণা মনে নিয়েই হয়তো পাহাড়ে পাড়ি দিয়েছেন তিনি। বাইক নিয়েই একাই এগিয়ে চলেছেন পাহা়ড়ি রাস্তায় খাদের কিনারা ধরে।

গত বছরের মাঝামাঝি জিতু কমলের সঙ্গে সম্পর্ক ভাঙার কথা ফেসবুকে পোস্ট করে জানিয়েছিলেন টেলিভিশন অভিনেত্রী নবনীতা। আইনি ভাবে বিবাহবিচ্ছেদের পথে হাঁটছিলেন বলে জানিয়েছিলেন নবনীতা। তার কিছু সপ্তাহ আগেই জিতু আর নবনীতাকে একসঙ্গে শেষ বারের মতো দেখা গিয়েছিল লন্ডনের রাস্তায়। তার পরেই এমন একটি ঘটনা অনুরাগীদের হজম করতে সময় লেগেছিল। সেই ঘটনার পর থেকেই আলাদা থাকছেন জিতু এবং নবনীতা। ব্যবসায়ী বন্ধুর সঙ্গে নবনীতার সম্পর্কের গুঞ্জনও রয়েছে। যদিও সে ব্যাপারে কিছু বলেননি অভিনেত্রী।

নবনীতার সঙ্গে বিচ্ছেদের পর জিতু সমাজমাধ্যমে এমন কিছু পোস্ট করতেন, তা দেখে অনেকেরই মনে হয়েছে বিরহে কাতর তিনি। জিতু সে ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি অবশ্য অস্বীকার করেছেন বার বারই। দাম্পত্যে বিচ্ছেদের পর এটাই প্রথম ভ্যালেন্টাইন্‌স ডে। তাই কি কলকাতা ছাড়লেন অভিনেতা? আনন্দবাজার অনলাইনরকে জিতু বলেন, ‘‘আরে না না! এটা তো আগের ভিডিয়ো। পুজোর আগে গিয়েছিলাম। দার্জিলিং থেকে অনেকটা দূরের একটা প্রত্যন্ত গ্রামে। এখন শুধু পোস্ট করলাম। আমি এখন কলকাতাতেই। মাঝে এক বার পুরুলিয়াও গিয়েছিলাম। প্রতি বারই কোনও না কোনও লক্ষ্য নিয়ে বেড়াতে যাই। গোটা একটা বই শেষ করে এলাম কিংবা স্ক্রিপ্টটা পুরো পড়ে ফেললাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE