Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tom Cruise

Tom Cruise: বলিউড ছবিতে টম ক্রুজের অভিষেক! কী বললেন অভিনেতা?

আন্তর্জাতিক তারকা তিনি। ভারতে এসে বলিউড নিয়ে কী মন্তব্য টম ক্রুজের?

বলিউডে মজে টম ক্রুজ

বলিউডে মজে টম ক্রুজ

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ২০:১৩
Share: Save:

টম ক্রুজের নামট শুনলেই অনেকের মুখই চওড়া হয়ে যায় হাসিতে। আন্তর্জাতিক এই তারকার দেশে-বিদেশে অনুরাগীর সংখ্যা বিপুল। কিন্তু জানেন কি, আন্তর্জাতিক এই তারকা হিন্দি ছবির অন্ধ ভক্ত?

শুনে অবাক লাগলেও এটাই সত্য। ২০১১ সালে নিজের ছবি ‘মিশন ইম্পসিবল’-এর প্রচারে ভারতে এসেছিলেন অভিনেতা। ঠিক সেই সময়ই মুক্তি পেয়েছিল অভিষেক বচ্চন, ববি দেওল, সোনম কপূর অভিনীত ছবি ‘প্লেয়ার্স’। সেই সময় সোনমদের সঙ্গে দেখাও করেন টম। তখনই মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে সাক্ষাৎকারে হিন্দি ছবিতে অভিনয়ের প্রসঙ্গে ক্রুজ জানান, বলিউড ছবি দেখতে তিনি খুবই ভালবাসেন। তিনি আরও বলেন, “প্রতি বছর বহু ছবি মুক্তি পায়। আমি কিছু কিছু ছবি দেখি। আমার ইচ্ছে হিন্দি ছবিতে অভিনয় করার।”

টম ক্রুজের ছবির সিরিজে একটি ছোট্ট ভূমিকায় দেখা গিয়েছিল অনিল কপূরকেও। ‘মিশন ইম্পসিবল’ নায়কের জন্য একটি বড় পার্টিও রেখেছিলেন অনিল। যে পার্টিতে প্রীতি জিন্টা থেকে শেখর কপূর— উপস্থিতি ছিল প্রায় গোটা ইন্ডাস্ট্রির। নিজের স্বপ্নের তারকাকে দেখে মনের ভাব প্রকাশ করতেও দ্বিধাবোধ করেননি প্রীতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tom Cruise Bollywood Hollywood Celebrity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE