Advertisement
০৫ মে ২০২৪
Bijoylakshmi Chatterjee

Bijaylakshmi: প্রায় দু’বছরের বিরতি, ‘হইচই’-এর নতুন ওয়েব সিরিজে ফিরছেন বিজয়লক্ষ্মী

পড়াশোনার ব্যস্ততা কাটিয়ে ফের ক্যামেরার সামনে বিজয়লক্ষ্মী। ‘হ্যালো ৪’-এ নতুন অবতারে আসছেন অভিনেত্রী।

প্রায় দু’বছর পর আবারও পর্দায় ফিরছেন বিজয়লক্ষ্মী।

প্রায় দু’বছর পর আবারও পর্দায় ফিরছেন বিজয়লক্ষ্মী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১৯:২৬
Share: Save:

‘সংসার সুখের হয় রমণীর গুণে’, ‘দ্বিরাগমন’, ‘রানু পেল লটারি’— ঝুলিতে তাঁর একের পর এক জনপ্রিয় ধারাবাহিক। গোল গোল মিষ্টি মুখের এই নায়িকা অল্প কয়েক দিনেই মন জয় করেছিলেন দর্শকের। বেশ অনেক দিন হয়ে গেল ছোটপর্দা থেকে দূরে বিজয়লক্ষ্মী চট্টোপাধ্য়ায়। প্রায় দু’বছর পর আবারও পর্দায় ফিরছেন বিজয়লক্ষ্মী। না, তবে আর ছোটপর্দা নয়। ‘হইচই’ প্ল্যাটফর্মের ‘হ্যালো’ সিরিজের চতুর্থ সিজনের হাত ধরে আবারও ক্যামেরার সামনে ফিরছেন অভিনেত্রী।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় বিজয়লক্ষ্মীর সঙ্গে। তিনি বলেন, “আমি খুবই উত্তেজিত। আদ্যোপান্ত ইতিবাচক চরিত্রেই দর্শকরা দেখতে পাবেন আমাকে।”

‘হ্যালো’র প্রথম সিজন থেকেই দর্শক মহলে চর্চায় এই ওয়েব সিরিজ। রাইমা সেন, প্রিয়ঙ্কা সরকার ভীষণ ভাবে নজর কেড়েছিলেন সবার। তবে এই নতুন সিজনে বদলে গিয়েছে গোটা টিম। বিজয়লক্ষ্মী ছাড়াও এই সিরিজে দেখা যাবে পায়েল সরকার, সৌরভ চক্রবর্তী, ইশা সাহা, লাবণী সরকারকে। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে ডাবিং। আশা করা যায়, খুব তাড়াতাড়িই শুরু হবে স্ট্রিমিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE