Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

Nusrat-Tonushree: ‘পরমব্রতর মতোই রুদ্রনীলও খুব বেড়ে পাকা!’ তিন ইয়ারি কথার অজানা গল্প শোনালেন তনুশ্রী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৭ ডিসেম্বর ২০২১ ১২:০৬
পরমব্রত এবং রুদ্রনীলকে নিয়ে অকপট তনুশ্রী।

পরমব্রত এবং রুদ্রনীলকে নিয়ে অকপট তনুশ্রী।

তনুশ্রী চক্রবর্তী-রুদ্রনীল ঘোষের কেন প্রেম ভেঙেছিল, জানেন? আনন্দবাজার অনলাইনের শনিবাসরীয় আড্ডায় এসে বিজেপি সদস্য জানিয়েছিলেন, বন্ধুত্ব নাকি প্রেমের বাঁধনে বাঁধা পড়ে স্বাধীনতা হারিয়েছিল। রুদ্রনীলের তখন তনুশ্রীকে দেখে নাকি কেবলই মনে হত, ‘এ তুমি কেমন তুমি?’ যে সারাক্ষণ নানা প্রশ্নবাণে বিদ্ধ করে চলেছে! রুদ্রনীল বুঝেছিলেন, প্রেমিকা বান্ধবী হলে সর্বনাশ। বন্ধুর সঙ্গে সব কিছু ভাগ করে নেওয়া যায়। প্রেমিকা যেন স্বামী-স্ত্রীর প্রাথমিক সংস্করণ! ফলে, তাঁদের প্রেম চলে যায়।

তনুশ্রী কিন্তু ৩৬০ ডিগ্রি ঘুরে তাঁর আর রুদ্রনীলের প্রেম ভাঙার ব্যাখ্যা দিলেন! তাঁদের ‘গার্লস গ্যাং’-এর মধ্যমণি নুসরত জাহানের সঙ্গে আড্ডা দিতে দিতে জানিয়ে দিলেন, বন্ধুত্ব আর প্রেমের নানা কথা।
সবাই জানেন, পরমব্রত চট্টোপাধ্যায় আর রুদ্রনীল একটা সময় হরিহর আত্মা ছিলেন। তনুশ্রীর দাবি, দু’জনেই নাকি বেড়ে পাকা! ওই জন্যই কি রুদ্রনীল আর তাঁর প্রেম টিকল না? সরাসরি হ্যাঁ-না কিছুই বলেননি তনুশ্রী। তবে বিষয়টি নিয়ে নায়িকার আরও বক্তব্য আছে। তাঁর কথায়, ‘‘যাঁরা আমায় বেশি পাত্তা দেন তাঁদের আমি ভীষণ অপছন্দ করি!’’ এটাও প্রেম ভাঙার কারণ হতেই পারে তা হলে!

Advertisement

তনুশ্রীর এই কথার পাল্টা কথাও রয়েছে নুসরতের ঝুলিতে। তাঁর দাবি, ‘‘আমরা মেয়েরা যদি কম পাত্তা দিই তা হলে অভিমান হয় তনুদির!’’ কথা অন্য দিকে বাঁক নেওয়ার আগেই তনুশ্রী আরও বলেন, ‘‘ভাল না থেকেও দেখেছি অনেকে বিয়ের মধ্যে থেকেছেন’’।
সব মিলিয়ে আড্ডা যখন জমজমাট তখনই আরও বিস্ফোরক দুই কন্যে! নুসরত-তনুশ্রী এক সঙ্গে বলে ওঠেন , ‘‘ওই জন্যই তো আমরা পুরনো ভুলের কখনও পুনরাবৃত্তি ঘটাই না!’’ অর্থাৎ, তনুশ্রী রুদ্রনীলের কাছে, নুসরত নিখিল জৈনের কাছে আর ফিরবেন না।

আরও পড়ুন

Advertisement