Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ অক্টোবর ২০২১ ই-পেপার

Tota Roy Choudhury: কর্ণের পরিচালনায় ফের বলিউডে টোটা, সঙ্গে রণবীর, আলিয়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৪ জুলাই ২০২১ ০৪:২০

গত কয়েক বছরে টলিউডের একাধিক শিল্পী হিন্দিতে কাজ করেছেন। তবে বেশ কয়েক বছর আগেই এই জার্নি শুরু হয়েছিল টোটা রায়চৌধুরীর। সুজয় ঘোষ, মধুর ভাণ্ডারকর, প্রদীপ সরকারের পরে কর্ণ জোহরের পরিচালনায় কাজ করতে চলেছেন অভিনেতা। দিনকয়েক আগেই ঘোষিত হয়েছে কর্ণের নতুন ছবি ‘রকি অওর রানি কী প্রেম কহানি’। আলিয়া ভট্ট এবং রণবীর সিংহ অভিনীত ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন টোটা। আলিয়া এবং রণবীর দু’জনের সঙ্গেই স্ক্রিন শেয়ার করবেন টেলিভিশনের রোহিত সেন। অভিনেতার কথায়, ‘‘চরিত্র নিয়ে এখনই কিছু বলতে পারব না।’’ ছবিতে রয়েছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজ়মিও।

মাসকয়েক আগেই মুক্তি পেয়েছিল ধর্মা প্রোডাকশনসের অ্যান্থলজি ছবি ‘অজীব দস্তানস’। সেখানে ‘অনকহি’ ছবিতে তাঁর কাজ পছন্দ হয়েছিল কর্ণের। তার পরেই নতুন ছবির জন্য অডিশন দেওয়ার ডাক পান টোটা। সেই অডিশনেও খুবই সন্তুষ্ট হয়েছিলেন পরিচালক-প্রযোজক। সেপ্টেম্বর থেকেই ছবির শুট শুরু করবেন টোটা। তবে এ মাসের শেষে মুম্বই যাচ্ছেন এই ছবির ব্যাপারে বিস্তারিত আলোচনার জন্য।

বাংলায় ছবির প্রস্তাব পেলেও, এই ছবি নিয়ে বেশ কয়েক মাস ব্যস্ত থাকবেন টোটা। তাই নতুন বাংলা ছবির কাজ এখনই হাতে নিচ্ছেন না। বিরতি নিয়েছেন ‘শ্রীময়ী’ ধারাবাহিক থেকেও। এই ছবির কাজ শেষ হলে ফেলুদা সিরিজ়ের একটি গল্পের শুট শুরু করবেন টোটা।

Advertisement

আরও পড়ুন

Advertisement