Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Tota Roy Chowdhury: প্রতীক্ষার অবসান! ফিরছেন ‘রোহিত’, আনন্দবাজার অনলাইনকে জানালেন টোটা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ নভেম্বর ২০২১ ২০:৪৬
টোটা রায়চৌধুরী ফিরছেন

টোটা রায়চৌধুরী ফিরছেন

ফিরছেন তিনি ফিরছেন! শনিবারের সন্ধেয় বার্তা এল ‘রোহিত সেন’-এর কাছ থেকে। নিজের বাড়িতে শরীরচর্চার একটি ছোট্ট ঝলক ফেসবুকে পোস্ট করে এ কথা লিখেছেন টোটা রায়চৌধুরী। এর পরেই অভিনেতার সঙ্গে যোগাযোগ করে আনন্দবাজার অনলাইন। অভিনেতা জানান, একসঙ্গে অনেক ফেরার কথাই আভাসে জানিয়েছেন তিনি। যেমন? ‘‘বলিউডের কাজ আপাতত শেষ। অর্থাৎ, আমি কলকাতায় ফিরছি। আর কলকাতা মানেই ‘রোহিত সেন’। এ বারে ‘শ্রীময়ী’ ধারাবাহিকে না ফিরলে অনুরাগীরা অভিমানে মুখ ফেরাবেন’’— বক্তব্য শ্রীময়ীর বর্তমান স্বামীর!

এ দিকে টোটা ফেরার ইঙ্গিত দিতেই উপচে পড়েছে অনুরাগীদের উচ্ছ্বাস। কেউ জানতে চেয়েছেন, ‘ফেলুদা ফিরছে নাকি রোহিতদা?’ এক অনুরাগীর এই প্রশ্নের জবাব টোটা আনন্দবাজার অনলাইন মারফত দিয়েছেন। জানিয়েছেন, ‘ফেলুদা ফেরত’ সিরিজও আসছে এই শীতেই। পাশাপাশি, নতুন সপ্তাহেই ফের স্বমহিমায় পর্দা জুড়ে থাকবেন রোহিত সেন। ইতিমধ্যেই টেলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে, চিত্রনাট্য অনুযায়ী এ বার নাকি বন্দুকের গুলিতে মারা যাবে শ্রীময়ীর প্রাক্তন স্বামী ‘অনিন্দ্য’ ওরফে সুদীপ মুখোপাধ্যায়। রোহিতকে বাঁচাতেই সে জীবন দেবে! এর পরে রোহিত-শ্রীময়ীর সংসারে শুধুই সুখ।

Advertisement

এমন মোচড় কি সত্যিই আসতে চলেছে ধারাবাহিকে? জবাবে গলা ছেড়ে হাসি টোটার। বলেছেন, ‘‘৮০০ পর্বের পরেও কোনও ধারাবাহিককে নিয়ে এত জল্পনা-কল্পনা! জেনে ভাল লাগছে।’’ তার পরেই খানিক রক্ষণাত্মক এবং তাঁর বক্তব্য— সবটাই জানেন লীনা গঙ্গোপাধ্যায় এবং তাঁর দল। তাঁর কাজ অভিনয় করা। তবে চিত্রনাট্যে এ রকম কিছু থাকলে তিনি ব্যক্তিগত ভাবে দুঃখ পাবেন। টোটার দাবি, ‘‘সুদীপ খুবই শক্তিশালী অভিনেতা। এই ধারাবাহিকের অন্যতম স্তম্ভ।’’

আরও পড়ুন

Advertisement