• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বলিউডে ফিরছেন টোটা, থাকছেন পরিণীতি-অদিতিরাও

Parineeti Chopra, tota, aditi
পরিণীতি চোপড়া, টোটা রায়চৌধুরী এবং অদিতি রাও হায়দারী

 

প্রায় এক বছর পর বলিউডে ফিরছেন অভিনেতা টোটা রায়চৌধুরী। ২০১৮-এ মুক্তিপ্রাপ্ত ‘হেলিকপ্টার ইলা’-র পর ফের একবার বলি দুনিয়ায় দেখা যাবে তাঁকে। ছবিটির পরিচালনা করছেন ঋভু দাশগুপ্ত। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত হলিউড ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ এর হিন্দি রিমেকে অভিনয় করছেন টোটা। ব্রিটিশ লেখিকা পলা হকিন্স-এর সাইকোলজিকাল থ্রিলার অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি।

টোটার পাশাপাশি এই ছবিতে থাকবেন পরিণীতি চোপড়া, অদিতি রাও হায়দারী, কীর্তি কুলহারি, প্রমুখ। টোটা আনন্দবাজার ডিজিটালকে বলেন, “আমি এই মুহূর্তে ছবির শুটিংয়ের জন্য লন্ডনে রয়েছি। শুট চলছে পুরোদমে।” পরিণীতি, অদিতিও কি রয়েছেন লন্ডনে? উত্তর এল, হ্যাঁ। পরিণীতির বিপরীতে কি দেখা যাবে আপনাকে? বললেন, “এই ছবিটিতে সাতটি মুখ্য চরিত্র রয়েছে। তাঁর মধ্যে একটিতে আমি অভিনয় করছি। পরিণীতি, অদিতি  ছাড়াও এই ছবিতে অবিনাশ তিওয়ারিকেও দেখা যাবে।”

আরও পড়ুন- মুভি রিভিউ ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’: নতুন গোয়েন্দা গপ্পো দেখে আসার জন্য বাঙালি হলমুখী হতেই পারে

 

আরও পড়ুন-হয়ে গেল বাগদান, বিয়ে করছেন ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী

 

'দ্য গার্ল অন দ্য ট্রেন' ছবিতে দেখানো হয়েছিল, অভিনেত্রী এমিলি ব্লান্ট বিবাহ-বিচ্ছেদের পর অ্যালকোহলিক হয়ে পড়েন। আর তাঁকে ঘিরেই এগোয় মূল গল্প। এমিলি ব্লান্ট যে চরিত্রে অভিনয় করেছিলেন সেই চরিত্রেই দেখা যাবে পরিণীতিকে। যদিও ছবির নাম কী হতে চলেছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

প্রস্তুতি চলছে জোর কদমে। জানা গেল, সব কিছু ঠিক থাকলে ২০২০-এর শুরুতেই মুক্তি পাবে এই ছবি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন