• বিহঙ্গী বিশ্বাস
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এক্সক্লুসিভ: ওয়েব সিরিজে ‘ফেলুদা’কে? ফাঁস করলেন সৃজিত

srijit mukherji
সৃজিত মুখোপাধ্যায়।

অনির্বাণ ভট্টাচার্য, টোটা রায় চৌধুরী নাকি যিশু সেনগুপ্ত...সৃজিত মুখোপাধ্যায়ের ‘ড্রিম প্রজেক্ট’ ‘ফেলুদা ফেরত’-এ ফেলুদার চরিত্রে কে থাকবেন তা নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা ছিল তুঙ্গে। কেউ বলছিলেন অনির্বাণ আবার কারও পছন্দ ছিল টোটা রায় চৌধুরী। সৃজিত নিজেও আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছিলেন ফেলুদার চরিত্রে কাকে নেবেন তা নিয়ে বেশ কয়েকটি নাম তাঁর মাথায় ঘুরছে। অবশেষে রহস্যের অবসান। ফাঁস করলেন সৃজিত নিজেই। 

মঙ্গলবার ‘আনন্দবাজার ডিজিটাল’ কে সৃজিত জানান, “আমি ফেলুদার চরিত্রে নিতে চলেছি টোটা রায় চৌধুরীকে।”  হ্যাঁ, ফেলুদা প্রেমীগণ,সৃজিতের ওয়েব সিরিজে 'ফেলুদা' হচ্ছেন টোটাই। 

কিছু দিন আগে নিজের ফেসবুক প্রোফাইল থেকে সৃজিত জানিয়েছিলেন, প্রযোজক রাজীব মেহরা আর নিসপাল সিংহ রানে যে ওয়েব প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত সেই আড্ডা টাইমসের সঙ্গে জুটি বেঁধেই তিনি বানাতে চলেছেন ‘ফেলুদা ফেরত’। ইতিমধ্যেই সন্দীপ রায়ের থেকে ওই ওয়েবসিরিজের স্বত্ত্বও নেওয়া হয়ে গিয়েছে পরিচালকের। 

আরও পড়ুন-এ বার ফেলুদাকে নিয়ে ওয়েব সিরিজে আসছেন সৃজিত

 

ফেলুদার ভূমিকায় দেখা যাবে টোটা রায় চৌধুরীকে 

জটায়ুর চরিত্রে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে। তোপসে এবং মগনলাল মেঘরাজ কে হবেন তা এখনও ঠিক হয়নি বলেই জানা গিয়েছে। তবে তোপসের চরিত্র নিয়ে যে একেবারে নতুন ধামাকা দেওয়ার ইচ্ছে রয়েছে সৃজিতের, তা আগেই বলেছিলেন পরিচালক। সেই মতো প্রস্তুতিও চলছে ভালভাবেই। কবে দেখা যাবে ওই ওয়েব সিরিজ? পরিচালক জানালেন, পরের বছরেই দর্শকদের উপহার দিতে চলেছেন ‘ফেলুদা ফেরত’।

আরও পড়ুন-‘তুমি আমায় রক্ষা করেছিলে’, দত্তক প্রসঙ্গে আবেগঘন পোস্ট সুস্মিতার দশ বছরের মেয়ে আলিশার

 

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন