গতমাসে মুক্তি পেয়েছিল তামিল ছবি ‘আদাই’-এর টিজার। তার পরই সেই ছবি নিয়ে সিনেমাপ্রেমীদের মধ্যে উন্মাদনা চরমে পৌঁছেছে। রত্না কুমারের পরিচালনায় সেই ছবিতে একটি নগ্ন দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী অমলা পলকে। কিন্তু সেই দৃশ্যে অভিনয়ের আগে কেমন ছিল ২৭ বছরের এই অভিনেত্রীর মনের অবস্থা? শুটিং ফ্লোরে যাওয়ার আগে কী ভাবছিলেন তিনি? সে কথা সম্প্রতি তিনি জানিয়েছেন এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে।

নগ্ন দৃশ্যের শুটিংয়ের আগে তিনি যে খুব চাপে ছিলেন তা তিনি নিজেই জানিয়েছেন। কিন্তু পরিচালক রত্না কুমার তাঁকে অভয় দিয়ে বলেছিলেন, ‘‘এই নিয়ে কোনও চিন্তা না করতে।’’ তবুও নিজের মন থেকে এই চিন্তা সরিয়ে ফেলতে পারেননি তিনি। কারণ তাঁর চিন্তা ছিল, নগ্ন দৃশ্যের শুটিংয়ের সময় নিরাপত্তা থাকবে কতটা? শুটিংয়ের সময় কারা উপস্থিত থাকবেন সেখানে?

কিন্তু এই বিষয়গুলি নিয়ে শুটিংয়ের আগে চিন্তিত থাকলেও সেটে ঢুকে সমস্ত চিন্তা কেটে যায় তাঁর। এ জন্য তিনি ধন্যবাদও জানিয়েছেন পরিচালককে। কারণ হিসাবে তিনি বলেছেন, ‘‘এই দৃশ্যের অভিনয়ের সময় সেটে মোট ১৫ জন উপস্থিত ছিলেন। বিশ্বস্ত লোক না থাকলে আমি যদি অভিনয় না করি সে জন্যই এই ব্যবস্থা করা হয়েছিল।’’

আরও পড়ুন: ইতালিতে পুলের ধারে সুইমওয়্যারে প্রিয়ঙ্কার ছবি ভাইরাল

‘আদাই’ ছবিতে নগ্ন দৃশ্য থাকা নিয়ে সমালোচনার মুখেও পড়তে হয়েছিল তাঁকে। সে ব্যাপারেও মুখ খুলেছেন তিনি। বলেছেন, ‘‘এ রকম লোক সর্বত্রই আছে যারা গোটা ছবি দেখার আগেই তা নিয়ে সমালোচনা শুরু করে দেন।’’ যদিও শুধু সমালোচনাই নয়। এই ছবি সাহসী দৃশ্যে অভিনয়ের জন্য কর্ণ জোহরের মতো বলিউড তারকার থেকে ভূয়সী প্রশংসাও পেয়েছেন তিনি। 

আরও পড়ুন: দুই মেয়েকে নিয়ে ‘বটল ক্যাপ চ্যালেঞ্জ’ বাঙালি অভিনেত্রীর

দেখুন ‘আদাই’ ছবির টিজার-