Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Tridha Choudhury: গোপন রাখতে হয় না হলে মানুষ সব নষ্ট করে দিতে ভালবাসে, চুম্বনের ভিডিয়ো দিলেন ত্রিধা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ জুন ২০২১ ২৩:২১
ত্রিধা চৌধুরী

ত্রিধা চৌধুরী

চুম্বন, প্রেম, ঘনিষ্ঠতার কথা গোপন রাখতে চান অভিনেত্রী ত্রিধা চৌধুরীইনস্টাগ্রাম স্টোরিতে সে রকমই ইচ্ছা প্রকাশ করলেন তিনি। মঙ্গলবার একটি ভিডিয়ো পোস্ট করে ত্রিধা লিখলেন, ‘গোপন করো। না হলে মানুষ সমস্ত কিছু নষ্ট করে দিতে ভালবাসে।’

ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাস্তায় হাঁটতে হাঁটতে এক যুগল একে অপরকে চুম্বন করতে উদ্যত হয়েছে। কিন্তু মাঝখান থেকে তৃতীয় ব্যক্তি এসে তাঁদের দু’জনকে সরিয়ে দিচ্ছে। মুহূর্তটাই নষ্ট হয়ে গেল যেন। ঠিক সেই কথাই বলতে চাইলেন ত্রিধা। প্রেম, ঘনিষ্ঠতার সম্পর্কে জেনে গেলেই মানুষ সব নষ্ট করে দেয় বলে মত অভিনেত্রীর।

Advertisement
ত্রিধার ইনস্টাগ্রাম স্টোরি

ত্রিধার ইনস্টাগ্রাম স্টোরি


সম্প্রতি নুসরত জাহানের প্রাক্তন স্বামী, ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রীর বন্ধুত্বের কথা প্রকাশ্যে এসেছে। এর আগে ত্রিধার ছবিতে মুগ্ধতা প্রকাশ করেছেন নিখিল। এ ছাড়া যে সময়ে নিখিল ও নুসরতের ‘বৈবাহিক’ সম্পর্ক নিয়ে জলঘোলা চলছে, সেই সময়ে ত্রিধা আচমকাই বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মন্তব্য করেছিলেন। সেই পোস্টের ফলে জল্পনা যেন আরও বেড়ে যায়। সম্প্রতি এক রকমের পোস্ট দিয়েছিলেন নিখিল-ত্রিধা। জড়িয়ে ধরার কথা লিখেছিলেন দু’জনেই। কিন্তু ত্রিধা সেই ছবি ও লেখা সরিয়ে ফেলেন। যদিও তার কয়েক ঘণ্টা পরে লেখাটি ছাড়াই সেই ছবি তিনি পোস্ট করেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement