×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৮ ফেব্রুয়ারি ২০২১ ই-পেপার

অঙ্কুশ-ঐন্দ্রিলার বাড়িতে নীল-তৃণা, আইবুড়ো ভাতের মেনু জানল আনন্দবাজার ডিজিটাল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৪ জানুয়ারি ২০২১ ১৬:১৫
নীল-তৃণা।

নীল-তৃণা।

বিয়ের বাকি আর মাত্র কয়েক দিন! এখনও আইবুড়ো ভাত খাওয়ার পালা জারি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহার। গত শনিবার হবু বর-কনেকে দেখা গেল অঙ্কুশ-ঐন্দ্রিলার নতুন বাড়িতে।

রীতিমতো পাত সাজিয়ে তাঁদের আইবুড়ো ভাত খাওয়ালেন ‘ম্যাজিক’ জুটি। স্টার্টার থেকে ডেসার্ট, কিছুই বাদ পড়েনি তালিকা থেকে!

শুরুতেই পাতে উঠেছে ছানা এবং কড়াইশুঁটির চপ। তারপর ধোঁয়া ওঠা ঘি-ভাত সহযোগে চিংড়ির মালাইকারি, ছানার ডালনা এবং পাঠার মাংসে হয়েছে রসনাতৃপ্তি। শেষ পাতে মিষ্টি মুখে মিলেমিশে একাকার মিষ্টি দই আর চকোলেট মাড পাই। এ ছাড়াও ছিল রকমারি চিকেনের রেসিপি।

Advertisement

কী ভাবে শুরু টলিউডের দুই হিট জুটির বন্ধুত্ব?

তৃণা জানান, অঙ্কুশের সঙ্গে তাঁর প্রথম আলাপ ‘আরশিনগর’-এ ‘অবজারভার’ হিসাবে কাজ করার সময় থেকে। সেই সময় ইন্ডাস্ট্রিতে একেবারেই নতুন আজকের ‘গুনগুন’। সময়ের সঙ্গে ধীরে ধীরে বন্ধুত্ব বেড়ে ওঠে দু’জনের। অন্য দিকে, ঐন্দ্রিলার সঙ্গে তাঁর পরিচয় স্টার জলসার ধারাবাহিকে কাজ করার সময় থেকে। তৃণার কণ্ঠে মৃদু উচ্ছ্বাস, “ইন্ডাস্ট্রিতে প্রায় সকলেই জানে আমি খুব বেশি নায়ক-নায়িকাদের সঙ্গে কথা বলি না। তবে ওদের সঙ্গে বন্ধুত্বটা থেকে গিয়েছে। নতুন ফ্ল্যাট কেনার পর থেকেই বলছিল এক দিন সেখানে গিয়ে আইবুড়ো ভাত খেয়ে আসতে। কাল অবশেষে সেটা হল।”

তবে এই প্রথম নয়। তৃণার কথায়, এর আগেও বেশ কয়েকবার একসঙ্গে ‘চিল’ করেছেন তাঁরা।

নিমন্ত্রণ রক্ষা করে এসেই নীল ঠিক করে ফেলেছেন, খুব শিগগির অঙ্কুশ-ঐন্দ্রিলাকেও আইবুড়ো ভাত খাওয়াবেন তিনি। সে কথা প্রকাশ্যে অঙ্কুশের পোস্টের কমেন্ট সেকশনেও ঘোষণা করে ফেলেছেন অভিনেতা।

অনির্বাণ ভট্টাচার্যকে বিয়ের শুভেচ্ছা জানানোর সময় অঙ্কুশ বলেছিলেন চলতি বছরে সাত পাক ঘুরবেন তিনিও। তার উপর নীলের এই আগাম পরিকল্পনা!

তা হলে কি এই শীতেই বাজতে চলেছে অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের সানাই?

Advertisement