Advertisement
২৫ জুন ২০২৪
Janhvi Kapoor

কৃষকদের প্রতিবাদের জেরে ফের মাঝপথে থেমে গেল জাহ্নবীর ছবির শ্যুটিং

স্পট ছেড়ে হোটেলে ফিরে গিয়েও সমস্যা মিটে যায়নি। এর পর প্রতিবাদরত কৃষকরা হোটেলের সামনে এসেও শ্লোগান দিতে শুরু করেন।

জাহ্নবী কপূর।

জাহ্নবী কপূর।

, নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২১ ১৫:৫০
Share: Save:

ফের মাঝপথে শ্যুটিং থেমে গেল জাহ্নবী কপূর অভিনীত ‘গুড লাক জেরি’র।

গত শনিবার পঞ্জাবের পাটিয়ালা শহরের ভূপিন্দ্র রোডে ছবির শ্যুটিং চলাকালীন প্রতিবাদরত কৃষকদের একটি দল সেখানে গিয়ে শ্যুট থামানোর দাবি তোলে। দলের সদস্যরা তাঁদের সঙ্গে কথা বলে সবটা বোঝানোর চেষ্টা করলেও শেষমেশ কোনও সুরাহা মেলেনি। অগত্যা কাজ বন্ধ করে হোটেলে ফিরে আসতে হয়।

স্পট ছেড়ে হোটেলে ফিরে গিয়েও সমস্যা মিটে যায়নি। এর পর প্রতিবাদরত কৃষকরা হোটেলের সামনে এসেও শ্লোগান দিতে শুরু করেন। পুলিশ এসে শ্যুটিং বন্ধ হওয়ার কথা জানিয়ে আশ্বস্ত করলে থামেন তাঁরা। কৃষকদের অভিযোগ, ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে তাঁদের কেউ সমর্থনে কথা বলেননি। নতুন কৃষি আইন তুলে না নেওয়া পর্যন্ত পঞ্জাবে কোনও রকম শ্যুটিং হতে দেবেন না বলে জানান তাঁরা।

তবে এই প্রথম নয়। গত ১১ জানুয়ারি এ ভাবেই বসি পাঠান শহরে শ্যুটিং চলাকালীন বিক্ষোভ দেখিয়েছিলেন একদল কৃষক। নতুন কৃষি আইনের বিরুদ্ধে তাঁদের প্রতিবাদ সম্পর্কে ছবির নায়িকা জাহ্নবীর মতামত জানতে চেয়েছিলেন তাঁরা। ছবির টিম প্রতিবাদরত কৃষকদের পাশে থাকার কথা দিলে, সেখান থেকে চলে যান তাঁরা।

এর পরেই কৃষকদের সমর্থনে নিজের মতামত জানিয়ে ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছিলেন জাহ্নবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Janhvi Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE