Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Trina Saha

সপ্তাহের শেষে আলিয়ার সহ-অভিনেতার সঙ্গে তৃণা, ব্যাপারটা কী?

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্বয়ং কিং খানের চুম্বনের পরশ পান তৃণা। তার পর থেকেই ঘন ঘন মুম্বইয়ে যাচ্ছেন অভিনেত্রী। এ বার আলিয়া ভট্টের সহ-অভিনেতার সঙ্গে ফ্রেমবন্দি তৃণা!

তৃণার সঙ্গী আলিয়ার সহ-অভিনেতা।

তৃণার সঙ্গী আলিয়ার সহ-অভিনেতা। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৬:২৭
Share: Save:

নতুন বছরের প্রথম সপ্তাহ শেষের দিকে। আর শনিবার এক ফ্রেমে বন্দি তৃণা সাহা ও আলিয়া ভট্টের সহ-অভিনেতা। দিন কয়েক আগে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্বয়ং কিং খানের চুম্বনের পরশ পান তৃণা। তার পর থেকেই ঘন ঘন মুম্বই-কলকাতা করছেন অভিনেত্রী। এ বার সপ্তাহ শেষে অভিনেত্রী ইনস্টাগ্রামে দেখা মিলল ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ খ্যাত অভিনেতা শান্তনু মহেশ্বরীর। তা হলে কি কলকাতা ছেড়ে মুম্বই পাড়ি দেবেন তৃণা?

টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় মুখ তিনি। খুব শীঘ্রই শুরু হবে তাঁর নতুন ধারাবাহিক ‘বালিঝড়’। এ ছাড়াও ওয়েব সিরিজ়ের কাজ ও রয়েছে তৃণার হাতে। এর মাঝেই বেড়েছে তাঁর মায়ানগরীতে যাতায়াত। এই মুহূর্তে সেখানেই রয়েছেন অভিনেত্রী, একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য। দু’-তিন দিন সেখানেই থাকছেন তৃণা। এর মাঝেই শান্তনুর সঙ্গে দেখা। কিছুটা ফাঁকা সময় পেতেই দু’-তিনটে শুট করে ফেললেন শান্তনুর সঙ্গে, জানালেন তৃণা।

এ দিকে তৃণার নতুন ধারাবাহিক ‘বালিঝড়’-এর প্রোমো ইতিমধ্যেই প্রকাশ্যে। রাজনৈতিক প্রেক্ষাপটে নির্মিত এই গল্প আসলে ত্রিকোণ প্রেমের গল্প। তৃণা ছাড়াও এই সিরিয়ালে রয়েছেন ইন্দ্রাশিস রায় ও কৌশিক রায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE