Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kartik Aryaan

কার্তিকের নতুন ছবির নায়িকা ‘বুলবুল’ তৃপ্তি?

চলতি বছরের শেষের দিকে শুরু হয়ে যেতে পারে ছবির শ্যুটিং। কার্তিকও ছবিতে তাঁর চরিত্রের জন্য প্রশিক্ষণ নেওয়া শুরু করবেন বলে জানা গিয়েছে।

কার্তিক আরিয়ান এবং তৃপ্তি দিমরি।

কার্তিক আরিয়ান এবং তৃপ্তি দিমরি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২১ ২১:০২
Share: Save:

তৃপ্তি দিমরি। গত বছর নেটফ্লিক্সে ‘বুলবুল’ ছবির মুখ্য চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি। জানা যাচ্ছে, এ বার কার্তিক আরিয়ানের বিপরীতে দেখা যেতে পারে তাঁকে। শরণ শর্মা পরিচালিত এই ছবিতে কার্তিক নাকি একজন ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করবেন।

চলতি বছরের শেষের দিকে শুরু হয়ে যেতে পারে ছবির শ্যুটিং। কার্তিকও ছবিতে তাঁর চরিত্রের জন্য প্রশিক্ষণ নেওয়া শুরু করবেন বলে জানা গিয়েছে। এ ছাড়াও ‘ভুল ভুলাইয়া ২’-এর কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন কার্তিক।

অতীতে ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ পরিচালনা করেছেন শরণ শর্মা। এ বার কার্তিক এবং তৃপ্তিকে নিয়ে কাজ করে বলিউডে নতুন জুটি উপহার দেওয়ার কথা ভাবছেন তিনি। ‘বুলবুল’ ছাড়াও ২০১৮ সালে ‘লায়লা মজনু’ ছবিতে দেখা গিয়েছে তৃপ্তিকে। তারপরে দীর্ঘ দিন কাজ পাননি তৃপ্তি। ‘বুলবুল’-এ অভিনয়ের পর অবশেষে ভাগ্যের চাকা ঘুরতে শুরু করে অভিনেত্রীর। কার্তিকের সঙ্গে এই ছবি আরও একটু বদলে দিতে পারে তাঁর কর্মজীবনের লেখচিত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Kartik Aryaan Tripti Dimri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE