Advertisement
১৭ মে ২০২৪
Tripti Dimri Karnesh Sharma

‘লোকে তো কথা বলবেই’, অনুষ্কার ভাইয়ের সঙ্গে বিচ্ছেদের পর মুখ খুললেন তৃপ্তি

প্রায় চার বছরের সম্পর্ক। নতুন বছরের শুরুতেই সম্পর্কে সিলমোহর দেন। তার পরই ছন্দপতন। এ বার অনুষ্কার ভাইকে নিয়ে কী বললেন ‘বুলবুল’ খ্যাত অভিনেত্রী।

(বাঁ দিকে) ভাই কর্ণেশের সঙ্গে অনুষ্কা শর্মা। তৃপ্তি দিমরি (ডান দিকে)।

(বাঁ দিকে) ভাই কর্ণেশের সঙ্গে অনুষ্কা শর্মা। তৃপ্তি দিমরি (ডান দিকে)। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১২:০৩
Share: Save:

২০২২ সালের শেষ রাতে সম্পর্কে সিলমোহর দেন ‘বুলবুল’ খ্যাত অভিনেত্রী তৃপ্তি দিমরি ও অনুষ্কা শর্মার ভাই কর্ণেশ শর্মা। বেশ ক’বছর গোপনে প্রেম করেছেন তৃপ্তি-কর্ণেশ। অবশেষে নতুন বছরের শুরুতেই সম্পর্কের ঘোষণা, কিন্তু হঠাৎই ছন্দপতন। তাঁদের সম্পর্কে নাকি ভাঙন দেখা দিয়েছে। এক সময় সমাজমাধ্যমের পাতায় একে অপরের আদুরে ছবি ভাগ করে প্রেমের কথা ঘোষণা করেন। কিন্তু সম্প্রতি দু’জনে দু’জনকে আনফলো করেছেন। তার পর থেকেই শুরু হয়েছে চর্চা। অনুষ্কার ভাই প্রযোজক কর্ণেশও প্রেমিকার যাবতীয় সব ছবি মুছে দিয়েছেন নিজের সমাজমাধ্যমের পাতা থেকে। এই নিয়ে যখন বিস্তর জলঘোলা চলছে, সেই সময় এক ইঙ্গিতপূর্ণ পোস্ট দিলেন অভিনেত্রী।

নিজের একগুচ্ছ ছবি দিয়েছেন তৃপ্তি। কোনও এক বাগানে প্রকৃতির মাঝে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। সেখানেই নায়িকা লেখেন, ‘‘তুমি যা-ই করো না কেন, মানুষ তোমাকে নিয়ে কথা বলবে। তাই এমন কিছু করো, যা তোমাকে আনন্দ দেবে।’’

অনুষ্কা শর্মার ভাই ইন্ডাস্ট্রির অন্দরে পরিচিত মুখ। ‘পরি’, ‘ফিলৌরি’, ‘বুলবুল’, ‘কলা’-সহ একাধিক ছবির প্রযোজক তিনি। শোনা যায়, ‘বুলবুল’ ছবির সময় থেকে তৃপ্তির প্রেমে পড়েন কর্ণেশ। প্রায় চার বছরের সম্পর্ক তাঁদের। অন্য দিকে তৃপ্তি এই সময়ের অন্যতম সম্ভবনাময় অভিনেত্রী। ‘কলা’ ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। কর্ণেশ প্রযোজিত 'বুলবুল' ছবির পরই কেরিয়ারে মোড় ঘুরে যায় তৃপ্তির। শোনা যাচ্ছে, এই মুহূর্তে কর্ণেশের সঙ্গে একটি সিনেমায় কাজ করছেন তৃপ্তি। তবে সত্যি কি তাঁদের সম্পর্ক ভেঙেছে, না কি অন্য কিছু? খোলসা করেননি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tripti Dimri Anushka Sharma Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE