Advertisement
০৩ মে ২০২৪
Animal Movie

‘সফল’ ছবি, ঝুলিতে প্রায় ৫০০ কোটি! তার পরেও রাতে ঘুমোতে পারছেন না ‘অ্যানিম্যাল’-এর তৃপ্তি

এর আগে ‘বুলবুল’, ‘কলা’-র মতো ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন তিনি। সেই চেনা ছক ভেঙে এ বার সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যানিম্যাল’ ছবিতে দেখা গিয়েছে তৃপ্তি ডিমরিকে।

Triptii Dimri says she is having sleepless nights after Animal’s success

তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ১৭:৫৫
Share: Save:

১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘অর্জুন রেড্ডি’ ও ‘কবীর সিংহ’ খ্যাত পরিচালকের তৃতীয় ছবি ‘অ্যানিম্যাল’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বলিউড তারকা রণবীর কপূর। ছবি ও ছবির বিষয়বস্তু নিয়ে বিতর্ক বহাল থাকলেও ‘অ্যানিম্যাল’-এ নিজের কাজের জন্য দর্শক ও সমালোচকদের প্রশংসা অর্জন করেছেন ঋষি-পুত্র। রণবীরের সঙ্গে এই ছবিতে জুটি বেঁধেছিলেন রশ্মিকা মন্দনা। তবে মুখ্য দুই চরিত্রে রণবীর ও রশ্মিকা থাকলেও নজর কেড়েছেন ববি দেওল ও তৃপ্তি ডিমরিও। খল চরিত্রে জোরালো অভিনয় করে নিজের অভিনয় জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ধর্মেন্দ্র-পুত্র ববি। অন্য দিকে, পর্দায় খুব একটা সময় না পেলেও বিশেষ চরিত্রে ছাপ রেখেছেন তৃপ্তি। এর আগে ‘লয়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’-র মতো ছবিতে কাজ করেছেন তৃপ্তি। দর্শকের কাছে পরিচিত মুখ তিনি। তবে নিজের চেনা ছক থেকে বেরিয়ে ‘অ্যানিম্যাল’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তৃপ্তি। তাতে সফলও হয়েছেন। বিতর্ক সত্ত্বেও বক্স অফিসে বাণিজ্যিক ভাবে সফল বঙ্গার ‘অ্যানিম্যাল’। তার পরেও রাতে দু’চোখের পাতা এক করতে পারছেন না অভিনেত্রী!

সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃপ্তি জানান, ‘অ্যানিম্যাল’ মুক্তির পরে নাকি রাতের ঘুম উড়ে গিয়েছে তাঁর। তবে কি ছবি ঘিরে বিতর্কের কারণে দুশ্চিন্তার পড়েছেন অভিনেত্রী? নাকি অপরাধবোধে ভুগছেন? তৃপ্তি জানান, আদপে দর্শকের অঢেল ভালবাসা পেয়েই নাকি তাঁর রাতের ঘুম উড়েছে। অভিনেত্রীর কথায়, ‘‘দর্শকের কাছ থেকে ভীষণ ভালবাসা পেয়েছি ও এখনও পাচ্ছি। আজকাল সারা দিন ধরে আমার ফোন বেজেই চলেছে। এত শুভেচ্ছাবার্তা পাচ্ছি মানুষের যে, সবাইকে উত্তর দিতে দিতে রাতের ঘুম উড়ে গিয়েছে আমার!’’

‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর ও রশ্মিকা জুটি বাঁধলেও চিত্রনাট্য অনুযায়ী রণবীরের সঙ্গে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন তৃপ্তি। রণবীরের সঙ্গে সেই সব অন্তরঙ্গ দৃশ্যে সম্পূর্ণ অনাবৃত অবস্থায় দেখা গিয়েছে পর্দার ‘বুলবুল’কে। তবে তৃপ্তি জানান, ওই ‘সাহসী’ দৃশ্যে অভিনয় করার সময় নাকি রণবীরের দিক থেকে সব রকমের সাহায্য পেয়েছেন তিনি। যদিও অভিনেত্রীর দাবি, তাঁর এমন দৃশ্যে অভিনয় খুব একটা ভাল চোখে দেখেনি তাঁর পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE