Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Himanshu Malik

Himangshu Malik: খবরে থাকতে হলে পরকীয়া করুন! প্রস্তাব পেয়ে চমকে যান এই বলি তারকা

বিনা কারণে প্রচারের আলোয় থাকা যায় নাকি? নতুন প্রেম হলে তবেই চর্চা।

চর্চায় থাকতে কী না করেন তারকারা

চর্চায় থাকতে কী না করেন তারকারা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ মে ২০২২ ১১:২৭
Share: Save:

প্রচারের আলোয় থাকার জন্য কী না করা যায়! তাই বলে প্রেম? হ্যাঁ, এমনটাই বললেন 'তুম বিন'-এর অভিনেতা হিমাংশু মালিক। একটি নামী পত্রিকা গোষ্ঠীর তরফে তাঁকে বলা হয়েছিল, "এ বার একটা পরকীয়া করুন। গোয়ার হোটেলে উঠুন। আমরাও সেখানে পৌঁছে যাব। তার পর খবরটা ফাঁস করব।"

তারা আরও বলেছিল, "একটা প্রেম হলে এখন আপনিও খবরে থাকবেন, আর আমরাও নতুন রসদ পাব!"

সেই পরামর্শ শুনে তাজ্জব হয়ে গিয়েছিলেন হিমাংশু। বুঝেছিলেন, এ ভাবেই কাজ হয় বলিউডে! এই বুঝি শিরোনামে থাকার রসায়ন! অভিনয়ের পাশাপাশি সম্প্রতি পরিচালনায় এসেছেন হিমাংশু। ছবি 'চিত্রকূট'-এর শ্যুটিং শেষ করেছিলেন ২০১৮ থেকে '১৯ এর মধ্যেই। তার পর করোনার কারণে বিলম্ব। ছবিটি মুক্তি পেয়েছে গত ২০ মে।

'চিত্রকূট'-এর কাহিনি সম্পর্কের সমীকরণ নিয়েই। ভালবাসা, নৈকট্য এবং চাওয়া-পাওয়ার চোরা স্রোত যে কী ভাবে বহমান থাকে, তা বুঝিয়েছে তিন শহরের গল্প। গোয়া, মুম্বই আর পুণে-- নামের ব্যবহারের মধ্যেও লুকিয়ে আছে প্রতীক। সঙ্গে ছুঁয়ে গেছে পুরাণের অনুষঙ্গ।

তবে বাস্তব জীবনে স্ত্রী-সন্তান নিয়ে সুখেই আছেন হিমাংশু। কাজের বাইরে প্রচার নিয়ে আদৌ তিনি চিন্তিত নন, এমনই জানিয়ে থাকেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Himanshu Malik Actor affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE