×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৪ জানুয়ারি ২০২১ ই-পেপার

চলে গেলেন বলিউডের জনপ্রিয় টেলি-অভিনেতা আশিস রায়

নিজস্ব প্রতিবেদন
কলকাতা২৪ নভেম্বর ২০২০ ১৪:৪১
আশিস রায়।

আশিস রায়।

বলিউডে ফের শোকের ছায়া। চলে গেলেন টেলি-দুনিয়ার বিখ্যাত মুখ আশিস রায়। দীর্ঘ দিন কিডনি সংক্রান্ত অসুখে ভুগছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। জানা গিয়েছে, চিকিৎসা চালিয়ে যাওয়ার জন্য কোনও অর্থই ছিল না তাঁর কাছে। তাঁর কিডনি প্রতিস্থাপনের প্রয়োজন ছিল। কিন্তু লকডাউনের কারণে অত টাকা না থাকায় তা করা সম্ভব হয়নি। হাসপাতালে ২ লক্ষ টাকা বিল মিটিয়ে তাই বাড়ি চলে এসেছিলেন অভিনেতা। সোমবার মাঝরাতে নিজের বাড়িতেই মারা যান ‘সসুরাল সিমার কা’-র জনপ্রিয় তারকা। এর আগে শরীরে জল জমতে থাকায় তিনি জুহু হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মুম্বইয়ের জোগেশ্বরী অঞ্চলে থাকতেন আশিস রায়। মুম্বই সংবাদমাধ্যম সূত্রে খবর, মঙ্গলবার ভোর পৌনে ৪টে নাগাদ প্রয়াত হন আশিস। মঙ্গলবার সন্ধ্যায় অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে।

১৯৯৭ সালে অভিনয় জগতে তাঁর কেরিয়ার শুরু করেন আশিস। ‘জিনি অউর জুজু’, ‘তু মেরে অগল বগল হ্যায়’, ‘রিমিক্স’, ‘বুড়ে ভি হাম ভালে ভি হাম’, ‘বা বহু অওর বেবি’-র মতো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন আশিস। লকডাউনে কাজ এবং টাকার অভাব নিয়ে অসন্তুষ্ট ছিলেন অভিনেতা। জানিয়েছিলেন, অতিমারির কারণে তাঁকে হাসপাতালের বিশেষ ওয়ার্ডে রেখে চিকিৎসা করানো হয়েছিল। যার ফলে খরচ অনেক বেড়ে যায়। হাসপাতালের বিল মেটানোর পর তাঁর কাছে আর কোনও টাকা ছিল না বলে আক্ষেপ করেছিলেন তিনি।

Advertisement
Advertisement