Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Actress Harassment

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, সহ-অভিনেতা আসক্ত অন্য নারীতে! মামলা দায়ের করলেন অভিনেত্রী

অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছেন অভিনেতা। বরং তাঁর পাল্টা অভিযোগ, অন্য এক নারীর সঙ্গে তাঁর সম্পর্ক আছে জেনেও পরিস্থিতি জটিল করার চেষ্টা করছেন অভিনেত্রী।

TV Actress Accuses Co-Star Of Having Sex On Pretext Of Marriage And Cheating. Actor’s Lawyer Issues Statement

অভিনেত্রীর দাবি, শুধু ধর্ষণই করেননি, তাঁর কাছ থেকে ৪ লক্ষ টাকাও নিয়েছেন অভিনেতা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৮:১৯
Share: Save:

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ এবং আর্থিক প্রতারণা করেছেন প্রাক্তন সহ-অভিনেতা, এমনই অভিযোগ এনেছিলেন ২৮ বছর বয়সি এক টেলিভিশন অভিনেত্রী। গত ১৩ মার্চ গোরেগাঁওয়ের বাঙ্গুর নগর থানায় সেই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন অভিনেত্রী। তাঁর দাবি, শুধু ধর্ষণই করেননি, তাঁর কাছ থেকে ৪ লক্ষ টাকাও নিয়েছেন ওই অভিনেতা।

অভিযুক্ত অভিনেতা পরের দিন আগাম জামিনের আবেদন করেন এবং তাঁর অন্তর্বর্তিকালীন জামিন মঞ্জুর করা হয়। তবে সম্প্রতি দিন্দোশি সেশনস কোর্ট অভিনেতার আগাম জামিনের আবেদন বাতিল করে। এর পর অভিনেতার আইনজীবী শৈলেন্দ্র মিশ্র সংবাদমাধ্যমে বিবৃতি দিয়ে সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

শৈলেন্দ্রর কথায়, “আমরা ইতিমধ্যে হাইকোর্টে আগাম জামিনের আবেদন জমা দিয়েছি। আমার মক্কেলের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন। তিনি কখনও অভিযোগকারিণীকে স্পর্শ করেননি। তাই, ধর্ষণের প্রশ্নই ওঠে না।”

শৈলেন্দ্রের দাবি, ২০২২ সালের অক্টোবর মাসে অভিনেতার প্রতি আকর্ষণের কথা প্রকাশ করেছিলেন অভিনেত্রী। তার পর থেকেই যোগাযোগ এড়িয়ে চলেছিলেন অভিনেতা। প্রেমিকা আছেন জেনেও শুটিংয়ের সময় অভিনেতাকে মনের কথা বলেছিলেন তিনি।

তাঁর কথায়, “ অভিযোগকারিণী অভিনেতার সুনাম ক্ষুন্ন করে প্রচার চাইছেন। অভিনেতা তাঁর সঙ্গে সম্পর্কে রাজি হননি বলেই এই পরিকল্পনা। আমি আবারও বলব, আমার মক্কেলের বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ মিথ্যা।”

অন্য দিকে, অভিনেত্রীর আইনজীবী শ্রেয়াংশ মিথারের দাবি, অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে থাকাকালীন অন্য মহিলার সঙ্গে সম্পর্ক করেছেন সেই অভিনেতা। মিথারের কথায়, “তিনি যে আমার মক্কেলের সঙ্গে সম্পর্কে ছিলেন এবং তাঁকে ঠকিয়েছেন এ বিষয়ে যথেষ্ট প্রমাণ রয়েছে। তার পরেও অস্বীকার করছেন। শুধু তা-ই নয়, অন্য মহিলার সঙ্গে প্রেমের কথা আমার মক্কেল জানার পর থেকেই তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। ৪ লক্ষ টাকা পান অভিনেত্রী, সেটাও ফেরত দিচ্ছেন না উনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE