Advertisement
০৬ মে ২০২৪
Chhavi Mittal

ক্যানসারমুক্ত হয়েছিলেন গত বছর, নতুন অসুখে আক্রান্ত ছবি মিত্তল

সদ্য ক্যানসারকে জয় করে ফিরেছেন ছবি মিত্তাল। কিন্তু ফের নতুন অসুখে আক্রান্ত অভিনেত্রী। কী ভাবে সামলাচ্ছেন নিজেকে?

Chhavi Mittal

ছবি মিত্তল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ১৭:২২
Share: Save:

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ ছবি মিত্তল। গত বছরই অভিনেত্রী ক্যানসার জয় করেছেন। ২০২২ সালে স্তন ক্যানসারে আক্রান্ত হন ছবি। ক্যানসারকে হারিয়ে ফিরে আসার যাত্রা সহজ ছিল না। তবে অনুরাগীদের সঙ্গে সব অভিজ্ঞতাই ভাগ করে নিয়েছিলেন তিনি। কিন্তু অসুস্থতা কাটিয়ে স্বাভাবিক ছন্দে ফিরতে না ফিরতেই নতুন করে অসুখে আক্রান্ত হলেন অভিনেত্রী।

ছবি জানিয়েছেন, কস্টোকন্ড্রাইটিস রোগে আক্রান্ত তিনি। এই রোগের কারণেই বুকের কার্টিলেজে আঘাত পেয়েছেন। কস্টোকন্ড্রাইটিস হল কার্টিলেজের প্রদাহ, যা পাঁজরকে স্তনের হাড়ের সঙ্গে যুক্ত করে। অভিনেত্রী বলেন, ‘‘ এ এক নতুন ধরনের রোগ, নামটা বেশ কেতাদুরস্ত। অস্টিওপেনিয়ার জন্য আমি যে ইনজেকশনটি নিয়েছিলাম, এটা তারই পার্শ্বপ্রতিক্রিয়া হতে পারে। কিংবা ক্যানসারের চিকিৎসায় রেডিয়েশন নেওয়ার কারণেও হতে পারে। এই মুহূর্তে হাসলে, শ্বাস নিলে, হাঁটলে বসলে সবেতেই কষ্ট হচ্ছে।’’

জিম করতে গিয়ে আচমকা এই আঘাত পান অভিনেত্রী। ছবির কথায়, ‘‘না, আমি সব সময় এই রোগটা নিয়ে ইতিবাচক নই। তবে আমি খুব নেতিবাচকও নই। তাই আজও ঠিক জিমে পৌঁছে গিয়েছিলাম। কারণ, এটা আমার সবচেয়ে আনন্দের জায়গা। কারণ আমরা সকলেই কখনও না কখনও ভেঙে পড়ি। কিন্তু আমরা কি আবারও উঠি না? এই সময়টাও পার করে ফেলব।’’ অভিনেত্রীর পুনরায় অসুস্থতার খবরে সমব্যথী হয়েছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chhavi Mittal TV Serial TV Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE