Advertisement
২২ মে ২০২৪
Debaparna Paul Chowdhury

শাশুড়ির কথা শুনেই তিন বছর পর অভিনয়ে ফিরছেন, কোন সিরিয়ালে দেখা যাবে দেবপর্ণাকে?

তিন বছর পর সিরিয়ালে ফিরছেন টেলিপাড়ার জনপ্রিয় মুখ দেবপর্ণা পাল চৌধুরী। বিয়ের পর কেন এতগুলো দিনের বিরতি নিয়েছিলেন, জানালেন অভিনেত্রী।

তিন বছরের বিরতির পর সিরিয়ালে ফিরছেন দেবপর্ণা পাল চৌধুরী।

তিন বছরের বিরতির পর সিরিয়ালে ফিরছেন দেবপর্ণা পাল চৌধুরী। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৭:২৮
Share: Save:

প্রায় তিন বছর হয়ে গিয়েছে, ছোট পর্দা থেকে দূরে আছেন তিনি। ২০২০-এ তাঁর বিয়ে হয় এক ব্যবসায়ীর সঙ্গে। তার পর থেকেই আর টিভির পর্দায় দেখা যায়নি তাঁকে। বিরতি নিয়ে ফের মেগা সিরিয়ালে ফিরছেন ছোট পর্দার পরিচিত মুখ দেবপর্ণা পাল চৌধুরী। মুখ্য চরিত্র থেকে খলচরিত্র— সব ধরনের রোলেই তিনি অনয়াসে স্বচ্ছন্দ। ‘বোঝে না সে বোঝো না’, ‘ত্রিনয়নী’, ‘ভানুমতীর খেল’-সহ বহু ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। এ বার দেবপর্ণাকে দেখা যাবে ‘মেয়েবেলা’ সিরিয়ালে। কিন্তু বিয়ের পর তিনটে বছর সময় লাগল পর্দার সামনে ফিরতে! কেন? আনন্দবাজার অনলাইনকে জানালেন অভিনেত্রী।

আসলে ‘মেয়েবেলা’র গল্পটা আর পাঁচটা মেগা সিরিয়ালের গল্পের থেকে আলাদা। এই সিরিয়ালে তাঁকে দেখা যাবে চাঁদনির চরিত্রে। মেয়েটির নিজস্ব ওঠাপড়া রয়েছে এই গল্পে, জানালেন অভিনেত্রী। তবে তিন বছরের এই বিরতি সংসারের কারণে নয়, এর জন্য দায়ী করোনা, জানিয়েছেন দেবপর্ণা। তাঁর কথায়, ‘‘বিয়ের পরই কোভিড চলে আসে। যার ফলে কাজ বন্ধ হয়েছে। তা ছাড়া কোভিডে আপনজনকে হারিয়েছি। তাই কাজে ফেরাটা একটু কষ্টকর ছিল। আমার ফিরে আসার পিছনে শাশুড়ির যথেষ্ট উৎসাহ রয়েছে। বহু দিন ধরেই কাজে ফিরতে বলেছেন। প্রথম দিন থেকে উনি বলেছেন যে, জায়গাটা কষ্ট করে অর্জন করেছি, সেটা যাতে সহজে না হারিয়ে ফেলি।’’

এই ধারাবাহিকের মাধ্যমেই আট বছর পর ক্যামেরার সামনে দেখা যাবে রূপা গঙ্গোপাধ্যায়কে। আগামী ২৩ জানুয়ারি থেকে টিভির পর্দায় দেখা যাবে এই সিরিয়াল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE