Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Udit Narayan on Aditya Nrayan

গান গাইতে গাইতে মেজাজ হারিয়ে ছাত্র পেটালেন ছেলে আদিত্য, বাবা উদিতের প্রতিক্রিয়া কী?

গাইতে গিয়েছিলেন। কিন্তু মেজাজ হারিয়ে আদিত্য মাইক দিয়ে মারেন, ছুড়ে ফেলে দেন এক ছাত্রের ফোন। ছেলের এমন কাণ্ডে বাবা উদিত নারায়ণ কি আদৌ কিছু বললেন?

Udit Narayan reaction on Son aditya narayan controversy

উদিত নারায়ণ এবং আদিত্য নারায়ণ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ২০:১৮
Share: Save:

ছত্তীসগঢ়ের ভিলাইয়ের রুংটা আর ২ কলেজের অনুষ্ঠানে গিয়ে যে কাণ্ড ঘটিয়েছেন আদিত্য নারায়ণ, তা নিয়ে চর্চার অন্ত নেই। গায়কের কীর্তি ঘুরে বেড়াচ্ছে সমাজমাধ্যমের পাতায়। গাইতে গিয়ে কলেজছাত্রের উপর মাথাগরম করে কলেজের বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র লোকেশ চন্দ্রবংশীকে মাইক দিয়ে মারেন, ছুড়ে ফেলে দেন ওই ছাত্রের ফোন। ছেলের এমন কাণ্ডে বাবা উদিত নারায়ণের কী প্রতিক্রিয়া?

নব্বইয়ের দশকের জনপ্রিয় গায়ক উদিত নারায়ণ। তাঁর মিষ্টি স্বভাবের প্রশংসায় সর্বত্র। তাঁর ছেলে আদিত্যের মাথাগরম করার ঘটনা নতুন কিছু নয়। বিভিন্ন সময় অতীতেও মেজাজ গরম করে নানা কাণ্ড ঘটিয়েছেন। তবে এ বার গাইতে গিয়ে আদিত্যের এমন মেজাজ দেখে, নিন্দা করছেন নেটপাড়ার একাংশ। যদিও এই প্রসঙ্গে আদিত্য জানিয়েছেন,‘‘আমি শুধু ঈশ্বরের কাছে জবাবদিহি করতে বাধ্য। এটুকুই বলব।’’ যদিও অনুষ্ঠানের উদ্যোক্তারা এর পর দোষ চাপিয়েছেন ওই অনুরাগীর উপরেই। যদিও ওই যুবক জানিয়েছেন, ‘‘আদিত্য স্যারকে সকলেই ফোন দিচ্ছিল। উনি নিজস্বী তুলে ফোন দিয়ে দিচ্ছিলেন। আমিও ফোন এগিয়ে দিই। তাতেই রেগে গিয়ে ফোন হাত থেকে নিয়ে ছুড়ে ফেলে দেন। আমাকে মাইক দিয়ে মারে‌ন। কিন্তু হঠাৎ কেন এমন করলেন, তার কারণ বুঝতে পারলাম না।’’ আদিত্যের এই ব্যবহারে তাঁর ফোন প্রায় দু’টুকরো হয়ে যায়। এই ঘটনার পর একাধিক বার উদিতের নারায়ণের সঙ্গে যোগাযোগ করা হলে প্রতি বারই ফোন কেটে দেন গায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE