Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Urfi Javed

নীচে যা পরেছেন উপরেও তা! সুতোর কাটাকুটি করা একফালি পোশাকের কী নাম দিলেন উরফি?

মাথায় লিকলিকে বেণী। গলায় লাল রঙের চোকার, সবুজ পোশাকের উরফিকে আলোকচিত্রীরা ঘিরে ধরলে চমকে দিলেন তারকা।

Uorfi Javed Steps Out in Green dress

‘লক আপ ২’-এর রিয়্যালিটি শোয়ে তাঁকে দেখা যাবে? জবাবে চমকপ্রদ উত্তর উরফির। ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫৫
Share: Save:

ফোটোশুটে ব্যস্ত ছিলেন এত দিন। তার পর আবার রাস্তায় দেখা মিলল উরফি জাভেদের। পরনে কিম্ভূত সবুজ পোশাক। উপরে যা পরেছেন নীচেও তা-ই। আলাদা আলাদা দু’টি বস্ত্রখণ্ড। সুতোর কাটাকুটি দিয়ে জোড়া সেগুলি। ঊর্ধ্বাঙ্গ আর নিম্নাঙ্গ মাপ মতো খোলা। সে ভাবেই ক্যামেরার সামনে এলেন মডেল-তারকা।

মাথায় লিকলিকে বেণী। গলায় লাল রঙের চোকার, কানে ঝোলা দুল। আলোকচিত্রীরা তাঁকে ঘিরে কৌতূহল প্রকাশ করলে সহাস্যে উরফি বললেন, “এই পোশাকের নাম শিলা কি জওয়ানি।”

যাওয়ার আগে চিত্রসাংবাদিকদের থেকে আরও কিছু প্রশ্ন নেন উরফি। তাঁকে কি এ বার ‘লক আপ ২’-এর রিয়্যালিটি শোয়ে দেখা যাবে? জবাবে চমকপ্রদ উত্তর উরফির। বললেন, “লক আপে (কারাগারে) দেখা যেতে পারে, তবে ‘লক আপ ২’-এ নয়। কোনও প্রস্তাব পাইনি।”

তার পরই হেসে বললেন, “তা ছাড়া আমি কোথাও বন্দি হয়ে পড়তেও চাই না। ভাবুন তো, ২-৩ মাস আমি থাকব না, কী করবেন আপনারা?”

ফ্যাশন ম্যাগাজ়িনের জন্য তোলা ছবিতে সম্প্রতি অবাক করা চেহারায় দেখা গিয়েছিল উরফিকে। চুলের রং গোলাপি, ভ্রুযুগল ব্লিচ করে ত্বকের রঙের সঙ্গে মিশিয়ে ফেলেছিলেন। শুধুমাত্র স্তনবৃন্ত আড়াল করে নিরাবরণ ছবি প্রকাশ্যে এনেছেন একের পর এক। যা দেখে হতবাক অনুরাগীরাও। আর কত চমক দেবেন উরফি, কে বলতে পারে!

মানুষ যাতে বিরক্ত হন, ঠিক সে ভাবেই নিজেকে সাজিয়ে তোলেন উরফি। তবে ফ্যাশনের ধারণা তাঁর মন্দ নয়, উদ্ভট সাজেও মাঝেমাঝেই যে মন জয় করে নেন! সমাজমাধ্যমে তাঁর অনুসরণকারীর সংখ্যা বিপুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE