Advertisement
০৫ মে ২০২৪
Urfi Javed

ঊরুতে দগদগে ঘা, মুখও ফুলে গিয়েছে, কী হয়েছে উরফির? রইল ছবি

পোশাক না পরার কারণে কম ঝক্কি পোহাতে হয়নি উরফি জাভেদকে। এ বার পোশাক পরে কী অবস্থা হল তাঁর জানালেন পোশাক শৌখিনী।

পোশাক পরেন না উরফি, নেপথ্যে রয়েছে কারণ।

পোশাক পরেন না উরফি, নেপথ্যে রয়েছে কারণ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৫:০৭
Share: Save:

পোশাকের কারণেই বার বার শিরোনামে তিনি। উরফি মানেই পোশাক ও বির্তকের ককটেল। নিত্যনতুন, হরেক রকমের পোশাকে চমক সৃষ্টি করেন তিনি। তাঁর পোশাক সব সময়ই ছকভাঙা, কখনও তাঁর পোশাক নিয়ে শুরু হয়েছে সমালোচনা। আবার কেউ কেউ তারিফ করেছেন তাঁর সৃজনশীলতার। যদিও পোশাকের কারণে কম হ্যাপা পোহাতে হয়নি তাঁকে। এমনকি, থানাপুলিশ পর্যন্ত গড়িয়েছে বেশ কিছু সময়। সম্প্রতি মহারাষ্ট্রের বিজেপি বিধায়িকা মুম্বইয়ের রাস্তায় নগ্নতা প্রচারের জন্য উরফির বিরুদ্ধে পুলিশি অভিযোগ দায়ের করেন। তবে তাতে দমে যাওয়ার পাত্রী নন তিনি। কিন্তু কেন পোশাক পরেন না উরফি! এর পিছনে রয়েছে গুরুতর এক কারণ, জানালেন শৌখিনী।

গা-ভর্তি অ্যালার্জি উরফির

গা-ভর্তি অ্যালার্জি উরফির ছবি: ইনস্টাগ্রাম।

দিন কয়েক আগেই ফিলার করতে গিয়ে চোখে কালশিটের দাগ পড়ে গিয়েছিল উরফির। এ বার পোশাক পরতে গিয়ে কী বিপত্তি, সারা গা ফুলে গিয়েছে উরফির,কারণ তিনি পোশাক পরেছিলেন। শীত বেশ জাঁকিয়ে পড়েছে। তাই শীতের পোশাকে পরতে গিয়েছিলেন তিনি। ব্যস, তার পর গা-ভর্তি র‌্যাশ।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একাধিক ছবি শেয়ার করেছেন উরফি। সেখানে ‘স্প্লিট্‌সভিলা ১৪’ খ্যাত এই তারকা লেখেন, ‘‘শীতে আমি উষ্ণ পোশাক পরেছিলাম, তার পর অবস্থা আপনারা দেখতেই পাচ্ছেন। উলের পোশাক পরতেই হাতে-পায়ে অ্যালার্জি। এই কারণেই আমি পোশাক পরি না। বেশি পোশাক পরলেই এই ধরনের সমস্যা হয় আমার। সে কারণে কিছু না পরেই থাকি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Uorfi Javed Bollywood model-actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE