Advertisement
১৭ মে ২০২৪
Urfi Javed

কোমরে শুধুই মালা, অন্তর্বাস নয় লজ্জা ঢেকেছেন আলতা রাঙা হাতের পাতায়, নতুন লুকে ভাইরাল উরফি

কখনও পোশাক পরেছেন কখন আবার অভিনব কায়দায় লজ্জা ঢেকেছেন। নয়া লুকে কটাক্ষের শিকার উরফি।

Picture of Urfi javed

নয়া লুক প্রকাশ্যে আসতেই কটাক্ষের মুখে উরফি। ছবি : ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৯:২৬
Share: Save:

কখনও তাঁর পোশাক নিয়ে শুরু হয় তুমুল সমালোচনা। কেউ কেউ আবার তাঁর ফ্যাশনের তারিফ না করে পারেন না। কিন্তু বিতর্কে দমে যাওয়ার পাত্রী নন এই কন্যে। প্রচারের আলো ছিনিয়ে নিতে ভালই জানেন উরফি জাভেদ। কখনও পোশাক পরেছেন কখন আবার অভিনব কায়দায় লজ্জা ঢেকেছেন। এ বার সামনে এল উরফির নয়া লুক। তাতেই কটাক্ষের শিকার এই পোশাক শৌখিনী।

চুলে জড়ানো রজনীগন্ধার মালা, ঊর্ধ্বাঙ্গে একটা সুতো নেই, আলতা রাঙানো দু’হাত। আর তাতেই ঢেকেছেন স্তনবৃন্ত। কোমরে রজনীগন্ধার মালা দিয়ে তৈরি স্কার্ট। এ অনন্যা উরফি। উরফির সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সমাজমাধ্যমে তুফান উঠেছে। ইনস্টাগ্রামে প্রায় আটত্রিশ লক্ষ অনুরাগী রয়েছেন উরফির। প্রায় ৮৭ হাজার লাইক পড়েছে ভিডিয়োয়। তবে অভিনেত্রীর এই নয়া লুক পছন্দ হয়নি অনেকেরই। নেটপাড়ায় একটা বড় অংশের আপত্তি এমন অন্তর্বাস ছাড়াই রমজান মাসে উরফি প্রকাশ্যে আসায়। কেউ লিখেছেন, ‘‘আপনি এই মাসটার কথা একটু ভাবলেন না।’’ কারও কথায়, ‘‘রমজান মাসে এ সব করা উচিত নয়।’’

দিল্লির রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে উরফিকে কৈশোর ও শৈশবে শারীরিক এবং মানসিক নির্যাতনের শিকার হতে হয়। তবে মুম্বই আসার পর নিজের শর্তে বাঁচতে শুরু করেন তিনি। মা-দিদিকে নিয়ে মায়ানগরীতে ছোট্ট সংসার তাঁর। কখনই নিন্দকদের কথায় খুব বেশি পাত্তা দিতে নারাজ উরফি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Uorfi Javed Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE