Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Urfi Javed

ফিতে বেরিয়ে গেলে ঢোকানোর প্রয়োজন কী! পুরনো ক্যাসেটেই লজ্জা নিবারণ উরফির

কয়েক সেকেন্ডে নতুন হয়ে ফিরলেন উরফি। ক্যাসেটের ফিতে জড়িয়েই লজ্জা নিবারণ করেছেন এই বার। নতুন ফ্যাশন! আর ফিতেও যে ফেলা যায় না!

ফিতেয় ফ্যাশন-ফন্দি

ফিতেয় ফ্যাশন-ফন্দি -ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১৪:২৯
Share: Save:

টেপ রেকর্ডারের যুগে ক্যাসেটের ফিতে জড়িয়ে যাওয়া সাধারণ ঘটনা ছিল। পেন দিয়ে ক্যাসেটের চোখ ঘুরিয়ে আবার ফিতে ভিতরে ঢোকানো বেশ কষ্টকর ছিল। উরফি জাভেদ থাকলে তখন মুশকিল আসান হতে পারতেন। তবে এ যুগে ফিতে বেরিয়ে গেলে ঢোকানোর প্রয়োজন কী! ২০২২ সালে পুরনো ক্যাসেটের নতুন ব্যবহার বুঝিয়ে দিলেন উরফি।

একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন মডেল-তারকা, যেখানে ঢোলা চেক শার্ট পরে তাঁকে চেয়ারে বসে থাকতে দেখা যায়। সামনের টেবিলে ছিল পুরনো টেপ রেকর্ডার আর কয়েকটি ক্যাসেট। সেগুলি নাড়াচাড়া করতে করতেই ফন্দি আসে উরফির মাথায়। একটি ক্যাসেটের ফিতে বেরিয়ে এসেছে। সেটি ধরে টান মেরেই উরফির মুখে হাসির ঝিলিক খেলে গেল। আলাদিনের আশ্চর্য প্রদীপের মতো কয়েক সেকেন্ডে নতুন হয়ে ফিরলেন তারকা। দেখা গেল, ক্যাসেটের ফিতে জড়িয়েই লজ্জা নিবারণ করেছেন এই বার। নতুন ফ্যাশন! আর ফিতেও যে ফেলা যায় না!

উরফির পোশাক ভাবনায় এর আগেও চমকপ্রদ জিনিসের ব্যবহার দেখা গিয়েছে। চটের বস্তা থেকে শুরু করে খবরের কাগজ, অ্যালুমিনিয়ামের তার, ছবি— সব কিছুই অঙ্গে তুলে দেখিয়েছেন তিনি। মস্তিষ্কে এমনই নিত্যনতুন কিম্ভূত ফ্যাশন-ফন্দি, যা দিয়ে বার বার শিরোনামে আসেন তারকা। ক্যাসেটের ফিতে জড়ানো উরফিকে দেখে হাসাহাসি তো হলই, সঙ্গে প্রশংসাও এল এই বার।

অনেকেই বললেন, “বেশ সৃজনশীল মানুষ!” তাতে সহমত হয়ে কয়েক জন বললেন, “সে আর বলতে, মাথা বটে ওঁর!” দিন কয়েক আগে এমনই এক বুদ্ধিদীপ্ত দুষ্টুমিতে ধরা দিয়েছিলেন উরফি। হাইহিলে ম্যারাথন দৌড়োবেন বলে ২০ মিটার দৌড়ে উদাহরণ দেন তিনি। বলে দেন, বাকিটাও এ ভাবেই দৌড়োতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE