Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Urfi Javed

Urfi Javed: পোশাকের প্রয়োজন কী? স্রেফ ঘন লম্বা চুল দিয়েই শরীর ঢাকলেন উরফি

সেফটিপিন, তার, ছবির পর এ বার চুল দিয়ে লজ্জা নিবারণের উপায় ‘আবিষ্কার’ করলেন উরফি।

উরফির নয়া খেল!

উরফির নয়া খেল!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২২ ১৩:২৪
Share: Save:

পরনে নীল জিন্স। ঊর্ধ্বাঙ্গ অনাবৃত, সুতোটিও নেই। তাই বলে, লজ্জা নিবারণে পরোয়া কী! অঙ্গসজ্জায় মগজাস্ত্রই যে যথেষ্ট উরফি জাভেদের। একঢাল চুল সামনে ফেলে দু’ভাগ করে নিলেন। ঢাকা পড়ল বক্ষদেশ। দু’হাত মাথার উপর ভাঁজ করলেন। সেই ভঙ্গিতেই চলে এলেন ক্যামেরার সামনে। ব্যস, ছবি ভাইরাল।

উরফি জাভেদ মানে এমনই নিত্যনতুন চমক। এখনও অভিনয় জগতে পা রাখতে না পারলেও বলিউডের অলিগলিতে তিনি পরিচিত মুখ। কেন? অনেকের মতে, উদ্ভট সাজই তাঁর উপস্থিতির আগুন উস্কে দেয়। কখনও গায়ে তার জড়িয়ে, কখনও সেফটিপিন, আবার কখনও নিজেরই ছবি আটকে বা কখনও একসঙ্গে দুটো প্যান্ট পরে রাস্তায় বেরিয়ে পড়েন প্রাক্তন বিগ বস তারকা। আর এ বার স্রেফ কিছু না পরেই প্রকাশ্যে উরফি।আসলে উপস্থিতিই সব, এই তাঁর বিশ্বাস। কিছু দিন আগেই মুম্বই বিমানবন্দরের সামনে এক সাক্ষাৎকারে উরফি হাসতে হাসতে বলেন, ‘‘লোকে তো চায় আমি পোশাক না পরি, তাই বলে আমি কি বেআব্রু হয়ে যাব?’’

ঘন লম্বা চুল দিয়েই লজ্জা নিবারণ

ঘন লম্বা চুল দিয়েই লজ্জা নিবারণ

ভেল্কি অবশ্য দেখালেন সেই পথেই। ইদানীং গায়ে কখনও রঙিন তার জড়িয়ে, কখনও আবার যেন কিছুই পরেননি— ধরনের পোশাকে সামনে এসে ইঙ্গিত দিয়ে যান। চাইলেই আসলে নিরাবরণ হতে পারেন, কিন্তু হবেন না। রণবীর সিংহের নিরাবরণ ফটোশ্যুটের প্রশংসা করে উরফি নিজেও খোলামেলা থাকার ইচ্ছেই প্রকাশ করেছেন সম্প্রতি। জানিয়েছেন, নামমাত্র রূপটান, নামমাত্র পোশাকেই তিনি নিজেকে খুঁজে পান। কে কী বলল, তাতে তাঁর কিছুই এসে যায় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.