Advertisement
২৭ নভেম্বর ২০২২
Urfi Javed

প্রাক্তন প্রেমিকের নাচ দেখে মুগ্ধ উরফি, তিক্ততা ভুলে ভরিয়ে দিলেন প্রশংসায়

উরফি এবং পরশ আগে প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু তিক্ততা বাড়ায় দু’জনে আলাদা হয়ে যান। তার পর থেকে একে অপরকে নিশানা করে কটূক্তি এবং কটাক্ষের বন্যা বইয়ে দিতেন। তবে সম্প্রতি গাঢ় হয়েছে তাঁদের রসায়ন।

প্রেমিকা যখন উরফি

প্রেমিকা যখন উরফি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩২
Share: Save:

‘অনুপমা’ টেলিভিশন ধারাবাহিকের অভিনেতা পরশ কালনাওয়াত এখন ‘ঝলক দিখলা যা’ সিজন ১০ মাতাচ্ছেন। তাঁর নাচ দেখে মুগ্ধ অনুরাগীরা। তবে প্রাক্তন প্রেমিকার থেকে প্রশংসা পাওয়া আলাদা অনুভূতি। কে পরশের প্রাক্তন? জানতেন না অনেকেই। এই সুযোগে জানতে পেরে মিশ্র অনুভূতি নেটদুনিয়ায়। দেখা যায়, পরশকে শুভেচ্ছা জানিয়ে স্তুতি করেছেন উরফি জাভেদ। তাতে হাসির রোল তুললেন এক দল। আর এক দল আবার ভালবাসা ব্যক্ত করলেন প্রতিক্রিয়ায়।উরফি লিখেছেন, ‘বন্ধু, তোমাকে বড় হতে দেখে আমি গর্বিত।’ সঙ্গে হৃদয়ের ইমোজি।

অনেকেই জানেন না, উরফি এবং পরশ আগে প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু তিক্ততা বাড়ায় দু’জনে আলাদা হয়ে যান। তার পর থেকে উরফি এবং পরশ একে অপরকে নিশানা করে কটূক্তি এবং কটাক্ষের বন্যা বইয়ে দিতেন নেটমাধ্যমে। তবে কিছু দিন ধরেই গাঢ় হয়েছে তাঁদের রসায়ন। বয়স বাড়তে তাঁদের সহনশীলতাও বেড়েছে বলে অনুমান ভক্তদের। প্রাক্তন প্রেমিকার উদ্দেশে কিছু দিন আগে পরশও এক সাক্ষাৎকারে বলেছিলেন, “উরফি অক্লান্ত পরিশ্রম করছে নিজের জায়গা গড়ে তুলতে। আমি ওর প্রচেষ্টাকে সম্মান করি। ওর ভাল হোক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.