Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Urfi Javed

অটোরিকশায় যাতায়াত করতেন উরফি, তাঁর হাতে গাড়ির চাবি প্রথম কে তুলে দিয়েছিলেন?

নিজে ‘বিগ বস্‌’ প্রতিযোগী হয়ে পাশে দাঁড়িয়েছিলেন নবীন প্রজন্মের আর এক ‘বিগ বস্‌’ প্রতিযোগীর। ক্ষমতাশালী নারীর প্রতিমূর্তি হিসাবে তাঁর কথা মনে করিয়ে দিলেন উরফি জাভেদ।

 Urfi Javed reveals Sambhavna Seth offered her car driver when she was travelling in autos

কার প্রতি কৃতজ্ঞ উরফি? —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৯:২৩
Share: Save:

শূন্য থেকে উঠে এসেছেন উরফি জাভেদ। লখনউয়ের কট্টর মুসলিম পরিবারে জন্ম তাঁর। শৈশব থেকে কৈশোর কেটেছে পিতার অত্যাচারে। খুব অল্প বয়সেই ভাগ্যান্বেষণে বেরিয়ে একের পর এক রিয়্যালিটি শো করে উরফি এখন পরিচিত মুখ। তাঁর লড়াইয়ের গল্প অনেকেই জানেন। পাশেও দাঁড়িয়েছেন তাঁরা অসময়ে। তেমনই এক জনের কথা জানালেন উরফি।

 Urfi Javed reveals Sambhavna Seth offered her car driver

উরফির সংগ্রামের পথে যখন পাশে কেউ ছিল না, হাত বাড়িয়ে দিয়েছিলেন সম্ভাবনা। ছবি: সংগৃহীত।

নাম তাঁর সম্ভাবনা শেঠ। একাধারে তিনি অভিনেত্রী এবং নৃত্যশিল্পী, ইউটিউব চ্যানেল আছে তাঁর। সম্ভাবনা জনপ্রিয় হয়েছিলেন উরফিরই মতো ‘বিগ বস্‌’ মঞ্চ থেকে। সময়ের ব্যবধান অবশ্য বিস্তর। ২০০৮ সালে ‘বিগ বস্‌’–এর দ্বিতীয় সিজ়নে প্রতিযোগী ছিলেন সম্ভাবনা। আর উরফি ‘বিগ বস্‌’-এ প্রতিযোগী ছিলেন ২০২১ সালে। উরফির সংগ্রামের পথে যখন পাশে কেউ ছিল না, হাত বাড়িয়ে দিয়েছিলেন সম্ভাবনা। তাঁর প্রতি কৃতজ্ঞতায় আনত উরফি।

’৩৬ চায়না টাউন’-এর অভিনেত্রী সম্ভাবনাকে কুর্নিশ করে উরফি সমাজমাধ্যমে লেখেন, “নারী কতটা শক্তিশালী, তার আদর্শ উদাহরণ সম্ভাবনা শেঠ। মুখে কিছু বলেন না তিনি, করে দেখান। এই ভদ্রমহিলা আমার পাশে দাঁড়িয়েছিলেন, যখন আমার কিচ্ছু ছিল না। আমি অটোরিকশা চড়ে যাতায়াত করতাম, তিনিই প্রথম আমায় নিজের গাড়ি ব্যবহার করতে দেন।”

উরফি আগেও জানিয়েছেন, কী ভয়ানক পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছিল তাঁকে। বলেছিলেন, “যা কিছু খারাপ, যা কিছু অন্ধকার, জীবনের সেই সব দেখা হয়ে গিয়েছে আমার। বাবা রোজ মারত। মেরেই যেত, যতক্ষণ না আমি অজ্ঞান হয়ে যেতাম।” এর পরই উরফি জানান, এখন শুধু আনন্দে থাকতে চান। নিজের বুদ্ধির জোরে এত পথ এসেছেন। শুভান্যুধ্যায়ী কেউ না থাকলেও তিনি মাথা উঁচু করেই বাঁচতে চান। সে কারণেই হেসেখেলে দিন কাটান, আর খাটিয়ে চলেন মগজাস্ত্র। পোশাকে, ফ্যাশনে অন্য ধারার বিপ্লব এনে দিয়েছেন উরফি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed model-actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE