Advertisement
০৭ মে ২০২৪
Urvashi Dholakia

গলায় ব্যান্ডেজ, শুয়ে রয়েছেন হাসপাতালের বিছানায়, হঠাৎ কী হল উর্বশী ঢোলাকিয়ার?

দিন কয়েক আগেই গাড়ির দুর্ঘটনার মুখে পড়েন উর্বশী। এ বার নতুন বিপদ ফের কী হল ‘কসৌটি জ়িন্দেগি কি’ খ্যাত অভিনেত্রীর?

Urvashi Dholakia had Undergone a Surgery after She was eliminated From jhalak Dikhla jaa

অভিনেত্রী উর্বশী ঢোলাকিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ২০:৪৫
Share: Save:

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না অভিনেত্রী উর্বশী ঢোলাকিয়ার। সম্প্রতি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন তিনি। যদিও সেই সময় রক্ষা পান ‘কসৌটি জ়িন্দেগি কি’ খ্যাত অভিনেত্রী উর্বশী । এ বার নতুন বিপদ! সম্প্রতি অভিনেত্রীর একটি ছবি প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা যাচ্ছে গলায় তাঁর ব্যান্ডেজ বাঁধা, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। ছবি দেখে বোঝা যাচ্ছে অস্ত্রোপচার হয়েছে তাঁর। কিন্তু কী হয়েছে অভিনেত্রীর?

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ উর্বশী ঢোলাকিয়া। ‘কসৌটি জ়িন্দেগি কি’ সিরিয়ালে খলনায়িকার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। তার পরেও কাজ করেছেন একাধিক হিন্দি ধারাবাহিকে। একতা কপূরের ‘নাগিন ৬’-এ অভিনয় করার পর সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন অভিনেত্রী উর্বশী। পরিচালক তরুণ চোপড়ার ‘অবৈধ’ ওয়েব সিরিজ়ে অভিনয় করেছেন তিনি। এ ছাড়াও সম্প্রতি ‘ঝলক দিখলা যা’ রিয়্যালিটি শোয়ে দেখা গিয়েছে তাঁকে। যদিও অল্প সময়ের মধ্যেই শো থেকে ছিটকে যান তিনি। তার পরই এই অস্ত্রোপচার। উর্বশী সমাজমাধ্যমের পাতায় নিজেই জানান, তাঁর ঘাড়ে একটি টিউমর ধরা পড়ে গত বছর। অবশেষে সেটিরই অস্ত্রোপচার করালেন অভিনেত্রী। তিনি লেখেন, ‘‘গত বছর ডিসেম্বর মাসে আমার ঘাড়ে একটি সিস্ট ধরা পড়ে। সেটির অস্ত্রোপচার করলাম। আমি এখন ভাল আছি, আপাতত ১৫-২০ দিন বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Dholakia Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE