Advertisement
০১ মে ২০২৪
Urvashi Rautela

হাতে তেমন কাজ নেই! তবে জন্মদিনে কেকের পিছনে কত লক্ষ টাকা খরচ করলেন উর্বশী?

নিজের জন্মদিনে প্যারিসে গিয়ে যে পরিমাণ টাকা খরচ করলেন উর্বশী, জানলে বিস্মিত হবেন।

Urvashi Rautela Birthday Picture

উর্বশীর জন্মদিনে এলাহি আয়োজন, এল হিরের গোলাপ। ছবি : ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৫:০৮
Share: Save:

উর্বশী রাউতেলা সদ্য ২৯-এ পা দিলেন। জন্মদিন পালন করতে প্যারিসে যান অভিনেত্রী। সেখানেই এলাহি আয়োজন উর্বশীর জন্মদিনের। যে পরিমাণ খরচ হল অভিনেত্রীর জন্মদিনে, টাকার অঙ্কটা শুনলে বিস্মিত হতে পারেন।

হাতে ছবির কাজ তেমন নেই। যে কটা ছবি করছেন সব কটিই ফ্লপ, তবে উর্বশীর বৈভবে বিন্দুমাত্র আঁচ পড়েনি। দামি ব্র্যান্ডেড পোষাক, নামকরা সংস্থাক গয়না, ব্যক্তিগত বিমানে বিদেশ ভ্রমণে, এ সব নিয়েই রয়েছেন উর্বশী। তাই জন্মদিনেও এলাহি আয়োজন করবেন উর্বশী, অনেকেই আন্দাজ করেছিলেন। তবে এতটা, সেটা হয়তো কেউ কল্পনা করেননি। অভিনেত্রী নিজের জন্মদিনের বেশ কিছু ছবি সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নেন। সেখানেই নীল রঙের বার্বি ড্রেসে দেখা গেল অভিনেত্রীকে। সামনে রাখা গোলাপের গোছা। পাশে দুটি বড় কেক। ও এক ট্রে কাপ কেক। চমক এখানেই শেষ নয়। অভিনেত্রী সামনে রাখা গোলাপগুলি হিরে বসানো। ট্রেতে রাখা কাপ কেকগুলিতে সোনার পাত দিয়ে কারুকার্য করা। প্রায় ৯৩ লাখ টাকা খরচ হয়েছে অভিনেত্রীর।

সম্প্রতি নিজের ৩৪তম জন্মদিন উদ্‌যাপন করতে প্যারিস যান মিমি চক্রবর্তী। তবে মিমির জন্মদিনে অবশ্য বেড়ানোই ছিল মূল উদ্দেশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Paris Birthday Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE