Advertisement
১৮ জুন ২০২৪
Bollywood Celebrities

প্রদীপ প্রজ্জ্বলনের আগে জুতো খুললেন কর্ণ ও বরুণ, তার পরেও কটাক্ষের বন্যা

সম্প্রতি শোনা গিয়েছিল, বরুণ ও জাহ্নবী একসঙ্গে ছবি করবেন। কিন্তু কর্ণ সেই জল্পনায় ইতি টেনেছেন।

Varun Dhawan and Karan Johar take off their shoes to light diya at an event

বরুণ ধওয়ান এবং কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১৫:৩৯
Share: Save:

বলিউড তারকাদের মাঝেমধ্যেই একাধিক অনুষ্ঠানে উদ্বোধকের ভূমিকায় দেখা যায়। তারকাদের দিয়ে উদ্বোধন করিয়ে আয়োজকেরা নজর কাড়তে চান। কিন্তু উদ্বোধনের রীতিনীতির বিষয়ে হয়তো অনেকেই খেয়াল রাখেন না। সম্প্রতি ব্যতিক্রমী পদক্ষেপ করলেন কর্ণ জোহর ও বরুণ ধওয়ান।

সোমবার মুম্বইয়ের একটি অনুষ্ঠানে প্রদীপ প্রজ্জ্বলন করতে দেখা গেল কর্ণ জোহর, বরুণ ধওয়ান এবং জাহ্নবী কপূরকে। কিন্তু প্রদীপ প্রজ্জ্বলনের আগে আয়োজকদের থেকে বিরতি চেয়ে নিলেন বরুণ। মঞ্চের এক পাশে গিয়ে সাবলীল ভাবে নিজের জুতোজোড়া খুলে রাখলেন। তা দেখে উপস্থিত দর্শকরা অবাক। বলিউডের প্রথম সারির তারকা প্রদীপ প্রজ্জ্বলনকে সম্মান জানাতে জুতো খুলে রাখছেন, এ রকম দৃশ্য বিশেষ একটা দেখা যায় না। বরুণকে দেখার পর একই পথ অনুসরণ করলেন কর্ণ। তিনিও নিজের জুতো খুলে রাখেন। কিন্তু বাকি দু’জনকে দেখার পরেও জাহ্নবী কিন্তু নিজের জুতো খোলেননি। তাই তিনি প্রদীপ প্রজ্জ্বলন থেকে দূরেই থাকেন।

ত্রয়ীর এই ভিডিয়ো নেটমাধ্যমে ছ়়ড়িয়ে পড়তেই অনুরাগীদের একাংশ তাঁদের প্রশংসা করেছেন। তবে প্রদীপ প্রজ্জ্বলনের রীতিকে সম্মান জানালেও অনুরাগীদের একাংশের দৃষ্টি আকর্ষণ করেছে অন্য একটি বিষয়। জুতো খোলার পর বরুণ বা কর্ণ কেউই যে হাত না ধুয়ে প্রদীপ জ্বালিয়েছেন, তা অনুরাগীদের অনেকের দৃষ্টি এড়ায়নি। কেউ লিখেছেন, ‘‘জুতোয় হাত দেওয়ার পরে হাত ধুলেন না?’’ আবার কারও মতে, বলিউড এখন সব কিছুতেই দক্ষিণী ইন্ডাস্ট্রির অনুকরণ করতে চাইছে।

সম্প্রতি, এই তিন জনকেই নিয়ে বলিউডে চর্চা শুরু হয়েছিল। শোনা গিয়েছিল, কর্ণ তাঁর ‘দুলহনিয়া’ সিরিজ়ের তৃতীয় ছবির জন্য বরুণ ও জাহ্নবীকে নির্বাচন করেছেন। যদিও কর্ণ পরে সমাজমাধ্যমে এই খবর যে ভুল, তা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bollywood celebrities Varun Dhawan Karan Johar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE