• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মে মাসেই কি বিয়ের পিঁড়িতে বরুণ?

Varun Dhawan and Natasha Dalal
বরুণ-নাতাশা

এ বছর তিনি বিয়ের পিঁড়িতে বসবেন, তেমনই ঠিক ছিল। শোনা যাচ্ছে, আগামী মে মাসে বরুণ ধওয়ন এবং তাঁর বান্ধবী নাতাশা দালাল বিয়ে করতে চলেছেন। গোয়ার একটি রিসর্টে তাঁদের বিয়ের অনুষ্ঠান হবে। সূত্র বলছে, এক সপ্তাহ ধরে চলবে বরুণ-নাতাশার মেহন্দি, সঙ্গীত, বিয়ে, রিসেপশনের অনুষ্ঠান। গোয়ার যে রিসর্টটি ঠিক করা হয়েছে, সেখানেই আট বছর আগে বরুণের দাদা রোহিতের বিয়ের অনুষ্ঠান আয়োজিত হয়েছিল।

এখনও জানা যাচ্ছে না বিয়ের দিন। তবে বলিউডের কিছু নামীদামি ব্যক্তিত্বের কাছে অনুরোধ গিয়েছে, মে মাসের দ্বিতীয় সপ্তাহ ফাঁকা রাখার জন্য। বরুণও নাকি ওই সময়টা খালি রেখেছেন। যদিও তাঁর কাজের চাপ কম নয়। সামনেই মুক্তি পাচ্ছে ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’। তার পর শুরু করবেন বাবা ডেভিড ধওয়নের পরিচালনায় ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেক। তার পরে হাতে রয়েছে ‘মিস্টার লেলে’র কাজ। 

অনুষ্কা শর্মা-বিরাট কোহালি বা রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোন ঘনিষ্ঠদের মধ্যেই তাঁদের বিয়ের অনুষ্ঠান সীমাবদ্ধ রেখেছিলেন। তবে বরুণের ক্ষেত্রে নাকি তেমনটা হবে না। ব্যান্ড, বাজা এবং বলিউড থাকবে বরুণ-নাতাশার বিয়েতে। কিছু দিন আগে যুগলে সুইৎজ়ারল্যান্ড বেড়াতেও গিয়েছিলেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন