Advertisement
২৪ জুন ২০২৪
Varun Dhawan

প্রকাশ্যে স্ত্রীকে ‘কেয়ারটেকার’ বলে সরাসরি অপমান করলেন বরুণ ধওয়ান?

স্ত্রীকে পরিচারিকার সঙ্গে তুলনা করেছেন বরুণ, বিদ্রুপের আঙুল তাঁর দিকে। ‘খুব খারাপ’ তকমা জুটল বলি অভিনেতার।

Varun Dhawan faces criticism on addressing his wife Natasha Dalal as caretaker on her birthday

বরুণ ধওয়ান এবং নাতাশা দালাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ১৮:৩১
Share: Save:

স্ত্রী নাতাশার জন্মদিনে বিতর্কে জড়ালেন বরুণ ধওয়ান। নাতাশার সঙ্গে একটি ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলি অভিনেতা। কিন্তু, ছবির সঙ্গে লেখা শুভেচ্ছাবার্তা নিয়ে সমালোচনা শুরু হয়। বরুণ লিখেছেন, “শুভ জন্মদিন, আমার কেয়ারটেকার। তোমাকে অফুরান ভালবাসা।” এর পরেই অভিনেতাকে একহাত নিলেন নেটাগরিকেরা। নিমেষে একের পর এক তির্যক মন্তব্য ধেয়ে আসতে থাকে পোস্টে।

কেউ প্রশ্ন ছুড়ে দিলেন, “শুধুমাত্র দেখভালের জন্যই কি বরুণের জীবনে নাতাশার উপস্থিতি?” কেউ বললেন, “নাতাশা কি বরুণের আয়া?” স্ত্রীর প্রতি এই সম্বোধন কাঠগড়ায় দাঁড় করিয়েছে বরুণকে। স্ত্রীকে পরিচারিকার সঙ্গে তুলনা করেছেন বরুণ, বিদ্রুপের আঙুল অভিনেতার দিকে। ‘খুব খারাপ’ তকমা দেওয়া হয়েছে বলি অভিনেতাকে।

বছর তিনেক আগে দীর্ঘ দিনের বান্ধবী নাতাশা দলালের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বরুণ ধওয়ান। চলতি বছরে ফেব্রুয়ারি মাসে জুটি ঘোষণা করেন, নতুন সদস্য আসতে চলেছে তাঁদের জীবনে। অন্তঃসত্ত্বা স্ত্রীর সঙ্গে বরুণ ছবিও পোস্ট করেন সমাজমাধ্যমে।

বরুণ অভিনীত শেষ ছবি ‘বাওয়াল’। ছবিতে জাহ্নবী কপূরের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। তাঁর নতুন ছবি ‘সানি সংস্কারী কি তুলসী কুমারী’-এর শুটিং চলছে বর্তমানে। জানা গিয়েছে, এই ছবিতেও বরুণের বিপরীতে অভিনয় করছেন জাহ্নবী কপূর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE