Advertisement
২৬ এপ্রিল ২০২৪
varun dhawan

Varun Dhawan: বিবাহিত পুরুষ আর প্রেমিকদের জরুরি ‘টিপস’ বরুণের, কী বললেন অভিনেতা?

বিবাহিত পুরুষ আর প্রেমিকদের জরুরি পরামর্শ দিলেন বরুণ ধবন। সদ্য ‘যুগ যুগ জিয়ো’-তে কাজ করেছেন। বিয়ে, সম্পর্ক নিয়ে ছবি। তার পরেই এমন ভাবনা?

বিবাহিত আর প্রেমিক পুরুষদের পাশে বরুণ।

বিবাহিত আর প্রেমিক পুরুষদের পাশে বরুণ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ মে ২০২২ ১২:৫২
Share: Save:

সম্পর্কে সমস্যা হয় কেন? কেনই বা ভাঙে বিয়ে? পুরুষ না মহিলা, কার দিকে ওঠে অভিযোগের আঙুল? সমস্যা মেটানোর দায়ই বা কার? এমন হাজারো প্রশ্ন ঘুরেফিরে আসে যখন-তখন। তারই যেন মুশকিল আসান হয়ে দেখা দিলেন বরুণ ধবন। বিবাহিত পুরুষ এবং প্রেমিকদের দিলেন জরুরি ‘টিপস’।

কী পরামর্শ দিলেন ‘যুগ যুগ জিয়ো’র নায়ক?

ইদানীং বহু সম্পর্কেই যাবতীয় সমস্যার মূলে থাকে ইগোর লড়াই। দোষ কার, তার চেয়েও বড় হয়ে দাঁড়ায় ক্ষমা কে চাইবে। এখানেই বিবাহিত পুরুষ এবং প্রেমিকদের পরামর্শ দিয়েছেন অভিনেতা। মুম্বই সংবাদমাধ্যমকে বরুণ বলেছেন, ‘‘ক্ষমা চাইলে কেউ ছোট বা বড় হয়ে যায় না। সমস্ত পুরুষদের বলছি, বিবাহিত হোন বা প্রেমিক— ‘সরি’ একটা ছোট্ট শব্দ। বলেই ফেলুন না!’’

স্ত্রী নাতাশা দালালের সঙ্গে নিজের দাম্পত্যের উদাহরণ টেনেও বিষয়টার গুরুত্ব বুঝিয়েছেন বরুণ। কবুল করেছেন, নিজেদের মধ্যে ঝামেলা বাধলে ‘সরি’ তিনিই বলেন। অভিনেতা মজার সুরেই বলেছেন, ‘‘কোন বিয়েতে বৌয়ের রাগ ভাঙাতে হয় না? ভুলটা যদি স্বামীরই হয়ে থাকে, তা হলে তাঁরই তো আগে ক্ষমা চাওয়া উচিত।’’

বরুণের নতুন ছবি ‘যুগ যুগ জিয়ো’র কাহিনি এগিয়েছে বিয়ে-সম্পর্কের ভাঙাগড়া ঘিরেই। ছবিতে রয়েছেন কিয়ারা আডবাণী, অনিল কপূর এবং নীতু কপূর। তারই প্রচারে গিয়েছিলেন ডেভিড ধবনের পুত্র। ছবিতে অভিনয় করতে গিয়েই কি পুরুষদের ক্ষমা চাওয়ার গুরুত্ব আরও খানিকটা বুঝে ফেললেন নায়ক?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

varun dhawan New Film Movie Promotion Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE