Advertisement
০৭ মে ২০২৪
Dharmendra

বাড়ির পরিচারিকার সঙ্গে অকথ্য দুর্ব্যবহার! ধর্মেন্দ্রকে উচিত শিক্ষা দিয়েছিলেন তাঁর মা

এক কালে বলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেতা ধর্মেন্দ্র। তাঁকে নিয়ে আলোচনার শেষ নেই। শোনা যায়, এক বার বাড়ির পরিচারিকার সঙ্গে বাজে ব্যবহার করেছিলেন অভিনেতা।

Dharmendra

ধর্মেন্দ্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১৯:২১
Share: Save:

‘গদর ২’ মুক্তি পাওয়ার পর কোনও না কোনও কারণে প্রতি দিনই উঠে আসে সানি দেওলের নাম। বেশ অনেক দিন ক্যামেরার ঝলকানির আ়়ড়ালে ছিলেন তিনি। ফলে দেওল পরিবারের খুঁটিনাটি অনেকেরই ছিল অজানা। এখন মাঝে মাঝেই নানা ধরনের গল্প শুনতে পাওয়া যায়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বাবা ধর্মেন্দ্র এবং ঠাকুমার গল্প বললেন সানি। ছোটবেলায় তাঁর ঠাকুমার ছত্রছায়াই বড় হয়েছেন তিনি। তাঁর ঠাকুমা কখনও কোনও অন্যায় সহ্য করতে পারতেন না। সেই জন্য এক বার উচিত শিক্ষা দিয়েছিলেন বাবা ধর্মেন্দ্রকে।

সানি বলেন, “এক বার আমার বাবা রেগে গিয়ে খুবই খারাপ ব্যবহার করেন বাড়ির এক পরিচারিকার সঙ্গে। সেই সময় আমাদের বাড়িতেই ছিলেন ঠাকুমা। বাবার ব্যবহার শুনে খুবেই রেগে যান তিনি। সেই পরিচারিকাকে ডেকে বলেন তিনিও যেন আমার বাবার সঙ্গে তেমনই ব্যবহার করেন, যেমনটা বাবা করেছেন।” এই ঘটনার কথা সানি এখনও পর্যন্ত ভুলতে পারেননি। এক বার বাবার কাছে মারও খেয়েছিলেন নায়ক। সে কথাও এক সাক্ষাৎকারে বলেন তিনি। দুষ্টুমির কারণেই মূলত মারধর খেতে হয়েছে তাঁকে।

সানি বলেন, ‘‘বাবা আমাকে মেরে এক বার গালে তিন আঙুলের ছাপ ফেলে দেয়। আসলে ছোটবেলায় খুব দুষ্টু ছিলাম। নানা রকম কীর্তি করে বেড়াতাম। সে রকম কোনও কাণ্ড ঘটিয়েছিলাম। কিন্তু কী কারণে মেরেছিলেন সেটা এখন ভুলে গিয়েছি।’’ তবে বড় হওয়ার পাশপাশি শান্ত হয়েছেন সানি, রাগ যদিও এখনও অটুট। তাঁর রাগের অনেক ধরনের কাহিনি শোনা যায় বলিপাড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dharmendra Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE