Advertisement
২৫ এপ্রিল ২০২৪
sarmila tagore

ছেলের পরে মা, কোভিড টিকা নিলেন শর্মিলা

 গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতাল থেকে টিকা নেন সত্তোরোর্ধ্ব শর্মিলা। যদিও ছেলে সইফ আলি খান মাত্র ৫০ বছরেই এই টিকা নিয়ে ক্ষোভের শিকার হয়েছেন।

শর্মিলা ঠাকুর এবং সইফ আলি খান।

শর্মিলা ঠাকুর এবং সইফ আলি খান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ১৩:১৪
Share: Save:

করোনা টিকা নিলেন শর্মিলা ঠাকুর। খবর, গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতাল থেকে টিকা নেন সত্তোরোর্ধ্ব শর্মিলা। যদিও ছেলে সইফ আলি খান মাত্র ৫০ বছরেই এই টিকা নিয়ে ক্ষোভের শিকার হয়েছেন। নেটাগরিকদের দাবি, ৬০-এর কমবয়সিদের কো-মর্বিডিটি থাকলে তবেই তাঁরা এই ভ্যাক্সিনের যোগ্য। কোনও সমস্যা ছাড়াই সইফ কী করে এই টিকার দাবিদার হলেন?

যদিও বলিউডের ধারণা, নবাব পরিবারে এই মুহূর্তে ২ ছোটে নবাবের দৌরাত্ম্য। তাদের কথা ভেবেই সম্ভবত সইফের এই পদক্ষেপ। এবং ছেলের এই পদক্ষেপ দেখেই সম্ভবত অনুপ্রাণিত মা। শনিবার টিকা নেওয়ার সময় মুখে চওড়া হাসি। ২ আঙুলে জয়ের চিহ্ন। মায়ের টিকা নেওয়ার ছবি মেয়ে সাবা আলি খান শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে।

শর্মিলার টিকাকরণ।

শর্মিলার টিকাকরণ।

চলতি মাসের গোড়ায় দেশ জুড়ে চলছে করোনা ভ্যাক্সিনের দ্বিতীয় অভিযান। পাশাপাশি, অতিমারির দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে মহারাষ্ট্র সহ দেশের ভিন্ন রাজ্যে। সংক্রমণ এবং মৃত্যুর হার কমাতে তারকা থেকে সাধারণ-- সবাই টিকা নিচ্ছেন। ইতিমধ্যেই টিকার দ্বিতীয় অভিযানে সামিল অনুপম খের, পরেশ রাওয়াল, শিল্পা শিরোদকর, কমল হাসান। পিছিয়ে নেই বাংলাও। রচনা বন্দ্যোপাধ্যায়, জিতের মতো তারকারাও টিকা নিয়ে সচেতন করছেন সাধারণ মানুষকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

saif ali khan Covid 19 Vaccine sarmila tagore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE